শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন

চকরিয়ায় বিএনপি নেতার মৃত্যুতে সালাহউদ্দিন আহমদের শোক

চকরিয়ায় বিএনপি নেতার মৃত্যুতে সালাহউদ্দিন আহমদের শোক

অনলাইন বিজ্ঞাপন

 

প্রেস বিজ্ঞপ্তি:

চকরিয়ার বিশিষ্ট বিএনপি নেতা ও চকরিয়া পৌর ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি শাহজাহান মুনিরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম ‘জাতীয় স্থায়ী কমিটি’র সদস্য ও সাবেক মন্ত্রী সালাহউদ্দিন আহমদ। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান।

 

বিএনপি নেতা শাহজাহান মুনির (৪৫) ২৬ জানুয়ারি রাত সাড়ে ৯টার দিকে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

 

ভারতের মেঘালয় রাজ্যের সিলং থেকে ই-মেইলে পাঠানো এক বিবৃতিতে সাবেক মন্ত্রী ও কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সাবেক সংসদ সদস্য সালাহউদ্দিন আহমদ বলেন, শাহজাহান মুনিরের মৃত্যুতে চকরিয়ার বিএনপি পরিবার একজন ত্যাগী ও পরীক্ষিত গণতান্ত্রিক আন্দোলনের সৈনিককে হারিয়েছে। তার শূণ্যতা সহজেই পূরণ হবার নয়।

 

চকরিয়া পৌর ৩নং ওয়ার্ড বিএনপি সভাপতি শাহজাহান মুনির ইতোপূর্বে চকরিয়া পৌরসভা ছাত্রদল ও যুবদলের সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

 

প্রসঙ্গত, শাহজাহান মুনির মৃত্যুকালে স্ত্রী, এক মেয়ে ও অসংখ্য রাজনৈতিক গুণগ্রাহী রেখে গেছেন।

 

শুক্রবার (২৭ জানুয়ারি) বেলা ১১টায় চকরিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের দক্ষিণ লক্ষ্যারচর কাসিম আলী সিকদার পাড়া জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের নামাযে জানাযা অনুষ্ঠিত হবে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM