বুধবার, ২৪ Jul ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন

আওরঙ্গজেবকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন

আওরঙ্গজেবকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন

অনলাইন বিজ্ঞাপন

 

প্রেস বিজ্ঞপ্তি:

সাংবাদিক মিজানুর রহমানের উপর হামলার ঘটনায় সুষ্ঠু বিচার, সকল আসামীকে গ্রেফতার এবং হামলার নেতৃত্বদানকারী কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক ফ্রীডম পার্টির নেতা সন্ত্রাসী আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বক্তারা এ সময় হামলার ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন এবং জড়িত সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আগামী সাত দিনের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদ থেকে বহিষ্কারসহ জড়িতদের গ্রেফতারপূর্বক শাস্তির দাবি জানান।

আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে কক্সবাজার সাংবাদিক ফেডারেশন ও সদর উপজেলা প্রেসক্লাব কক্সবাজার এবং কুতুবদিয়া কর্মরত সাংবাদিকদের যৌথ উদ্যােগে কক্সবাজার কোর্ট বিল্ডিং চত্বরে সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কক্সবাজার সাংবাদিক ফেডারেশনের প্রধান সমন্বয়ক মোঃ শহিদুল্লাহ,কক্সবাজার সাংবাদিক ফেডারেশনের সভাপতি ও দৈনিক ককক্সবাজার ৭১ এর সম্পাদক রুহুল আমিন সিকদার, কক্সবাজার সাংবাদিক ফেডারেশনের সাধারণ সম্পাদক মহসিন শেখ,কক্সবাজার সাংবাদিক ফেডারেশন যুগ্ন আহবায়ক সিরাজুল ইসলাম,কক্সবাজার সদর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আরিফুল্লাহ নুরি, সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার,সিনিয়র সাংবাদিক ইমাম খাইর,কক্সবাজার সাংবাদিক ফেডারেশনের নির্বাহী সদস্য শাহেদ মিজান, জেলা আওয়ামিলীগের সাবেক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল, কুতুবদিয়া উপজেলা লেমশীখালী ইউনিয়নের সাবেক সভাপতি রেজাউল ইসলাম রেজা, দৈনিক যায়যায়দিনের চকরিয়া প্রতিনিধি মনজুর আলম,টেকনাফ প্রতিনিধি আরাফাত সানি,সাংবাদিক নাজমা সোলতানা রুনাসহ অনেকে।

উল্লেখ্য,কুতুবদিয়া কৈয়ারবিল ইউনিয়নের মলমচর এলাকায় একটি অসহায় পরিবারের সদস্যদের উপর হামলাসহ তাদের লাশের মাংস খুজে না পাওয়ার প্রকাশ্যে হুমকির একটি ভিডিও প্রচার করায় বাংলাদেশ প্রতিদিন ও এশিয়া টেলিভিশনের প্রতিনিধি মো. মিজানুর রহমানকে দিনদুপুরে পিটিয়ে হত্যাচেষ্টা করেন। এসময় স্থানীয় সাংবাদিকরা উদ্ধার করে কুতুবদিয়া হাসপাতালে ভর্তি করেন। পরবর্তীতে আঘাত গুরুতর হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM