বুধবার, ২৪ Jul ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন

কুতুবদিয়ায় ভাইসহ আ’লীগ সভাপতি গ্রেফতার

কুতুবদিয়ায় ভাইসহ আ’লীগ সভাপতি গ্রেফতার

অনলাইন বিজ্ঞাপন

ছবি সংগ্রহীত।

 

 

কুতুবদিয়া প্রতিনিধি।।

কুতুবদিয়ায় সাংবাদিক মো. মিজানুর রহমানকে দিনদুপুরে পিটিয়ে হত্যাচেষ্টার ঘটনায় করা মামলায় প্রধান আসামি কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর ও তাঁর ভাই মোজাহিদুল ইসলাম সেলিমকে গ্রেফতার করেছে পুলিশ ।

রবিবার (২১ এপ্রিল) ভোরে পুলিশের একাধিক টিম নজর আলী মাতবর পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নজর আলী মাতবর পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

এরআগে শুক্রবার (১৯ এপ্রিল ) বিকেলে কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানের সংবাদ সংগ্রহ করতে গিয়ে উপজেলা আ’লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবরের নেতৃত্বে হামলার শিকার হন বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সাংবাদিক মিজানুর রহমান।

মিজানুর রহমান জানান, উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের নজর আলী মাতবর পাড়ার মৃত আবুল কাশেম মাতবরের তিনপুত্র কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর, তার দুই ভাই আজমগীর মাতবর ও মোজাহিদুল ইসলাম সেলিম এবং তাদের পুত্র আরিফ বিন রিনাস, সানজো রাকিব, মো. মোজাহিদ, মো. নিহাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুহিদুল হাসান হান্নানসহ অজ্ঞাত আরো ১০/১৫ জন পেশাগত দায়িত্ব পালনের সময় হঠাৎ কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর এর নেতৃত্বে সন্ত্রাসীরা হামলা চালায়। এরপর তিনি আর কিছু বলতে পারে নি।

কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম কবির জানান, সাংবাদিক হত্যাচেষ্টা মামলা কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব এবং তাঁর ভাই মোজাহিদুল ইসলাম সেলিমকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM