শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন

টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত নিহত

টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত নিহত

অনলাইন বিজ্ঞাপন

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত মো: শরিফ (২৬) নিহত হয়েছে। এ ঘটনায় দুটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র, ৭ রাউন্ড তাজা কার্তুজ ও ৮ রাউন্ড কার্তুজের খোসা উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৬জুন) রাত অনুমান সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটেছে।

নিহত ডাকাত শরিফ শালবাগান রোহিঙ্গা ক্যাম্পের মো. সালামের ছেলে ও শীর্ষ রোহিঙ্গা ডাকাত জকির গ্রুপের সক্রিয় সদস্য।

পুলিশ জানায়, শনিবার (৬ জুন) রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ মডেল থানা পুলিশ জানতে পারে যে, হ্নীলা ইউনিয়নের শালবাগান এলাকায় কিছু ডাকাত সশস্ত্র অবস্থান নিয়েছে। উক্ত সংবাদের ভিত্তিতে থানা পুলিশের এসআই জামশেদের নেতৃত্বে পুলিশের একটি দল রোহিঙ্গা ক্যাম্পের ব্লক ডি-৩ ও ব্লক ডি-৪ এর মাঝে পাহাড়ের পাদদেশে অভিযানে যায়। এ সময় সশস্ত্র রোহিঙ্গা ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে রোহিঙ্গা ডাকাতরা পালিয়ে যায়। একপর্যায়ে গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়। এ সময় ঘটনাস্তল তল্লাশি চালিয়ে দুটি দেশীয় তৈরি (এলজি) আগ্নেয়াস্ত্র, ৭ রাউন্ড তাজা কার্তুজ, ৮ রাউন্ড কার্তুজের খোসা উদ্ধার করা হয়। আহত হন পুলিশের এএসআই আজিজ ও আমির হোসেন।

টেকনাফ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, আহত দুই পুলিশ সদস্য ও গুলিবিদ্ধ ডাকাতকে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। হাসপাতালে আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দিয়ে গুলিবিদ্ধ ডাকাতকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার্ড করা হয়। কক্সবাজার জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক গুলিবিদ্ধ মো: শরিফকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পৃথক আইনে মামলা করা হচ্ছে বলে তিনি জানান।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM