নোটিশঃ
যান্ত্রিক  কারনে সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ
ইমামের পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী পরকীয়ায় আসক্তি

ইমামের পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী পরকীয়ায় আসক্তি

ডেস্ক নিউজ:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মসজিদের এক ইমামের পুরষাঙ্গ কেটে দিয়েছেন তাঁর ক্ষুব্ধ স্ত্রী। আজ সোমবার সকালে আড়াইহাজার উপজেলার নৈকাহন এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত ওই ইমামকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তাঁর নাম আমজাদ হোসেন। তিনি পরকীয়ায় আসক্ত ছিলেন বলে স্ত্রী সন্দেহ করতেন। সোমবার সকালে স্বামীকে হাত-পা টিপে দেওয়ার কথা বলে তিনি এ ঘটনা ঘটান। ঘটনার পর স্ত্রী জানান, স্বামীকে পরকীয়ায় আসক্তির সন্দেহ থেকেই তিনি এ কাজ করেছেন।

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাবিব ইসমাইল ভূঁইয়া বলেন, আমাদের কাছে আসলে আমরা দ্রুত তাকে ঢাকা প্রেরণ করি। তাঁর পুরুষাঙ্গের প্রায় ২ সেন্টিমিটার কাটা হয়েছে বলেও জানান ওই চিকিৎসা কর্মকর্তা।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, ঘটনার অনেক পরে আমরা অভিযোগ পেয়েছি। ভিকটিমের বাবা একটি অভিযোগ থানায় দাখিল করেছেন। ঘটনার পর থেকেই ওই নারী পলাতক রয়েছেন। তাঁকে খোঁজার জন্য এবং বিষয়টি তদন্ত করে দেখার জন্য এসআই সোহরাব হোসেনের নেতৃত্বে একটি দল এরই মধ্যে কাজ শুরু করেছে। সূত্র-কালেরকণ্ঠ


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আবহাওয়া

COX'S BAZAR WEATHER