মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

টেকনাফে অস্ত্রসহ জাকির গ্রুপের দুই সদস্য আটক

টেকনাফে অস্ত্রসহ জাকির গ্রুপের দুই সদস্য আটক

অনলাইন বিজ্ঞাপন

কক্সবাজার জেলার টেকনাফের কেরুনতলী স্থল বন্দর এলাকায় অভিযান চালিয়ে জারিক গ্রুপের দুই সদস্যকে আটক করেছে র‌্যাব-১৫এর একটি দল। এ সময় তাদের কাছ থেকে দেশীয় তৈরি ওয়ান শুটারগান ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

রবিবার (৭ জানুয়ারি) রাত পৌনে নয়টার দিকে অস্ত্রসহ তাদের আটক করা হয়। এ সময় আরো ৫জন পালিয়ে যায়।

আটক মোঃ আলম (৩৫) টেকনাফ পৌরসভার মধ্যম জালিয়াপাড়া এলাকার মৃত তৈয়ব আলী ছেলে এবং মোঃ আজিম (২০) হ্নীলা মোছনি রোহিঙ্গা ক্যাম্পের এমআরসি-৩৬৩৪৪ সি, এইচ ব্লকের মোঃ রেদওয়ান এর ছেলে।

র‌্যাব-১৫ এর সহকারি পুলিশসুপার আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী উপজেলার কেরনতলী স্থল বন্দরের নিকটবর্তী সাইরংখাল ব্রীজ এলাকায় ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকশ আভিযানিক দল রাত পৌনে নয়টার দিকে ঘটনাস্থলে যায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় মোঃ আলম (৩৫) ও আজিম (২০)কে আটক করা হয়।

এ সময় তাদের সাথে থাকা আরো ৫ জন পালিয়ে যায়। ধৃত আসামীদের দেহ তল্লাশী করে ১ টি দেশীয় ওয়ানশুটারগান এবং ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদে আসামীরা স্বীকার করে যে, তারা কুখ্যাত ডাকাত জকির গ্রুপের সক্রিয় সদস্য এবং দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে অস্ত্র-গোলাবারুদ সংগ্রহ করে টেকনাফ এর বিভিন্ন এলাকায় অপকর্ম করে যাচ্ছে।

পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাদের টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। একই সাথে পলাতক আসামীদের গ্রেফাতারের চেষ্টা অব্যাহত আছে বলে জানিয়েছেন র‌্যাব-১৫ এর সহকারি পুলিশসুপার আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM