বাংলাদেশ, , শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩

ঈদের পাঁচ নাটকে শবনম ফারিয়া

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-০৯-২২ ১৭:০৮:২০  

বিনোদন ডেক্স॥

Faria-Old20150922125951ঈদ মানেই তারকাদের বাড়তি ব্যস্ততা। দর্শকদের বিনোদনের চহিদা মাথায় রেখে এসময়ে নির্মাণ করা হয় অসংখ্য নাটক-টেলিফিল্ম। প্রতিবারের ন্যায় এবারেও ব্যতিক্রম হচ্ছে না। সব প্রিয় র্নিমাতাদের বৈচিত্রময় নির্মাণের ভিড়ে এবারের ঈদে পাঁচটি নাটকে দেখা দেখা যাবে জনপ্রিয় মডেল ও অভিনেত্রী শবনম ফারিয়াকে।

ঈদে প্রচারিত হবে শবনম ফারিয়া অভিনীত রাসেল শিকদারের পরিচালনায় ‘আমার বন্ধু ডেভিল’। এখানে তার সহশিল্পী হিসেবে থাকছেন অ্যালেন শুভ্র, ইরফান সাজ্জাদ। নাটকটি আরটিভিতে প্রচারিত হবে।

মেহের আফরোজ শাওনের পরিচালনায় হুমায়ূন আহমেদে লেখা ‘ভালোবাসার গল্প’ প্রচার হবে চ্যানেল আইয়ে প্রচারিত হবে। এ নাটকে ফারিয়ার বিপরীতে আছেন সজল। মাহফুজ আহমেদের ‘হাওয়ার মানুষ’ নাটকেও কাজ শেষ করেছেন ফারিয়া। এটিও প্রচারিত হবে চ্যানেল আইতে। এখানে সহশিল্পী হিসেবে থাকছেন আবির এবং আজাদ।

এছাড়া হাবিব শাকিলের পরিচালনায় এনটিভিতে প্রচারিত হবে আরেকটি নাটক। এতে নিশোর গার্লফেন্ডের চরিত্রে অভিনয় করছেন ফারিয়া। সহশিল্পী হিসেবে আছেন মৌটুসী বিশ্বাস এবং জি-টিভির জন্য মোশাররফ করিমের বিপরীতে পুরাণ ‘ঢাকার ফুল ভাই’ নাটকে কাজ করেছেন ফারিয়া।

জাগো নিউজের সাথে আলাপকালে ফারিয়া বললেন, ‘কাজ করেছি অনেকগুলো নাটকে। কিন্তু সার্বিক দিক বিবেচনা করে প্রচারিত হচ্ছে পাঁচটি নাটক। আমার অভিনীত প্রত্যেকটি নাটকে কাজ করার আগে চরিত্র নির্বাচনে সচেতন ছিলাম। আশা করি নাটকগুলো প্রচারের পর সকলের কাছে থেকে পজেটিভ ফিডব্যাক পাবো।’


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা