শনিবার, ১৫ Jun ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন

পেইজবুক ব্যবহারকারীদের সতর্ক করলেন পুলিশের কর্মকর্তা রহিম

পেইজবুক ব্যবহারকারীদের সতর্ক করলেন পুলিশের কর্মকর্তা রহিম

অনলাইন বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:

পেইজবুক ব্যবহারকারীদের সতর্ক করলেন কক্সবাজার মডেল থানা পুলিশের কর্মকর্তা আব্দু রহিম । সম্প্রতি পেইজবুক একাউন্ট ক্লোন হচ্ছে। যার ফলে একজনের প্রোফাইল পিকচার এবং নাম দিয়ে আরেকটি বা একাধিক একাউন্ট খোলেছে কিছু স্বার্থবাদী লোক। এতে সমস্যায় পড়তে হয় নিরাপরাধ পেইজবুক ব্যবহারকারীদের। সম্প্রতি এমন ঘটনায় পেইজবুক ব্যবহারকারীদের জন্য গুরুত্বপূর্ণ তথ্য দিয়ে সতর্কবানী পাঠিয়েছে কক্সবাজার মডেল থানার এক কর্মকর্তা। তিনি পেইজবুক ব্যবহারকারীদের জন্য অতি গুরুত্বপূর্ণ বলে যে স্টেটাস দিয়েছেন তা পাঠকের জন্য হুবুহু তুলে ধরা হলো-

অতি গুরুত্বপূর্ণ …………
জানতে পেরেছি যে, আমাদের প্রায় সবার একাউন্ট ক্লোন করা হয়েছে। আপনার প্রোফাইল পিকচার এবং নাম দিয়ে আরেকটি একাউন্ট খোলা হয়েছে।এরপর তারা আপনার বন্ধুকে বন্ধুত্বের রিকোয়েস্ট পাঠাচ্ছে। আর আপনার বন্ধুরা আপনি ভেবে তা গ্রহন করছে। এই সুযোগে এই তস্করের দল তাদের বার্তা ছড়াবে আপনার পরিচয়ে। আমি নিশ্চিত করে জানাচ্ছি যে , আমার দ্বিতীয় কোন একাউন্ট খোলার কোন ইচ্ছা বা পরিকল্পনা নেই। তাই আমার কাছ থেকে দ্বিতীয় কোন রিকোয়েস্ট আসলে তা গ্রহণ করবেন না।
মনে রাখবেন – ‘ আমার কাছ থেকে দ্বিতীয় কোন friend রিকোয়েস্ট ‘ গ্রহন করবেন না !!
এই ম্যাসেজ টি কপি করে আপনার ওয়ালে রাখুন যাতে আপনার বন্ধুরা সাবধান হতে পারে।
ধন্যবাদ ।
13695023_1744223409199201_1712479940_nDear friends, Just giving everyone fair warning . . .
Almost all the accounts are being cloned. Your profile picture and your name are used to create a new face book account. And then they want your friends to add them, your friends think it’s you and accept. From this moment, the pirates can write what they want under your name!! ….. I want you to know I have NO plans to open a new account, so please do not agree to a 2nd invitation from me!!
Copy this message on your wall so that all your friends will be warned !


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM