বাংলাদেশ, , শনিবার, ৩ ডিসেম্বর ২০২২

টাঙ্গাইল-৪ আসনে উপনর্বিাচন ২৮ অক্টোবর

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-০৯-১৫ ১৭:৫৬:০৮  

আলোকিত কক্সবাজার ডেক্স:
টাঙ্গাইল-৪ আসনরে উপনর্বিাচনরে তফসলি ঘোষণা করছেে নর্বিাচন কমশিন। আগামী ২৮ অক্টোবর এই আসনে ভোট গ্রহণ অনুষ্ঠতি হব। আবদুল লতফি সদ্দিকিী পদত্যাগ করায় ঐ আসনটি শূন্য হয়।1442317465মঙ্গলবার উপ-নর্বিাচনরে তফসলি ঘোষণা করনে প্রধান নর্বিাচন কমশিনার কাজী রকবি উদ্দনি আহমদ। তনিি জানান, ঐ আসনে নর্বিাচনরে জন্য ৩০ সপ্টেম্বের র্পযন্ত মনোনায়নপত্র দাখলি করা যাব।ে ৩ অক্টোবর যাচাই-বাছাই করা হব।ে ১১ অক্টোবর র্পযন্ত মনোনায়নপত্র প্রত্যাহার করা যাব।

টাঙ্গাইল-৪ (কালহিাত)ি আসনে আওয়ামী লীগরে নৌকা প্রতীকে সংসদ সদস্য নর্বিাচতি হয়ছেলিনে লতফি সদ্দিকিী। পরে তাকে ডাক  ও টলেযিোগাযোগ এবং তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়রে দায়ত্বি দয়ো হয়।

হজ নয়িে বরিূপ মন্তব্য করায় গত বছর লতফি সদ্দিকিীকে মন্ত্রসিভা থকেে সরয়িে দয়ো হয়। আওয়ামী লীগ থকেওে তাকে বহষ্কিার করা হয়। পরে দলরে পক্ষ থকেে তার সংসদ সদস্য বাতলিরে আবদেন জানানো হয়। স্পকিার তা নষ্পিত্তরি জন্য নর্বিাচন কমশিনে পাঠান। এ বষিয়ে নর্বিাচন কমশিনরে এখতয়িার নইে বলে হাইর্কোটে রটি আবদেন করনে লতফি সদ্দিকিী। হাইর্কোট আবদেন খারজি করে দনে।

এরপর তনিি লভি টু আপলি করলে ২৩ আগস্ট সুপ্রমি র্কোট তা খারজি করনে। একই দনি তনিি নর্বিাচন কমশিনরে শুনানতিে উপস্থতি হয়ে নজিইে পদত্যাগ করার কথা বলনে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা