বুধবার, ১৭ Jul ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন

ম্যানইউকে হারিয়ে চমকে দিল পিএসভি

ম্যানইউকে হারিয়ে চমকে দিল পিএসভি

অনলাইন বিজ্ঞাপন

আলোকিত কক্সবাজার ডেক্স:

bg_picture_562467105উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে প্রথম লিড নেয় ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। এরপর সমতায় ফেরে পিএসভি। কিছু পরেই লিড নেয় এডারডিভাইস চ্যাম্পিয়ন নেদারল্যান্ডসের ক্লাবটি। ম্যাচ শেষে ২-১ গোলের ব্যবধানে জয় তুলে নেয় ফিলিপ কোকুর শিষ্যরা। আর এভাবেই এক বছর বিরতি দিয়ে চ্যাম্পিয়ন্স লিগে ফেরা ম্যানইউকে হারতে হল নিজেদের প্রথম ম্যাচে।

এ মৌসুমে ইংলিশ জায়ান্ট দল ম্যানইউ ম্যামফিস ডিপাইকে দলে ভিড়িয়ে দারুণ শুরুর ইঙ্গিত দিয়েছিল। ম্যাচে লুইস ফন গালের ম্যানইউকে লিডও পাইয়ে দিয়েছিলেন ডিপাই। তবে, সে লিড ধরে রাখা পরের কথা অপেক্ষাকৃত দুর্বল ডাচ দলটির বিপক্ষে হেরেই বসে ইংলিশ জায়ান্টরা।

এইন্ডহোভেনের ফিলিপস স্টেডিয়ামের দর্শক ধারণক্ষমতা ৩৫ হাজার। তবে এর বেশি দর্শকের উপস্থিতিতে দারুণ জয় তুলে নিয়েছে স্বাগতিকরা। আতিথ্য নেওয়া ম্যানইউয়ের হয়ে মাঠে নেমেছিলেন ডি গিয়া, স্মলিং, ব্লাইন্ড, লুক শ, শোয়াইন্সটাইগার, হেরেরা, অ্যাশলে ইয়ং, মাতা, ডিপাই আর দলের নতুন চমক মার্শাল। এছাড়া আরও ছিলেন মার্কোস রোহো, ফেল্লাইনি আর অ্যান্তোনিও ভ্যালেন্সিয়ার মতো তারকারা।

ম্যাচের ৪১ মিনিটের মাথায় প্রথম গোল আদায় করে নেয় ম্যানইউ। লুইস ফন গালের শিষ্যদের এগিয়ে নেন ডিপাই। সাবেক ক্লাবের বিপক্ষে ডিপাই গোলটি করেন ব্লাইন্ডের সহায়তা নিয়ে।

তবে, ম্যাচে ফিরতে সময় নেয়নি স্বাগতিকরা। প্রথমার্ধেরযোগ করা অতিরিক্ত সময়ে গোল করে দলকে সমতায় ফেরান মনেরো। ফলে, ১-১ গোলে বিরতিতে যায় দুই দল।

বিরতির পর ম্যাচের ৫৭ মিনিটে প্রথমবারের মতো লিড নেয় পিএসভি। ডাচ জায়ান্টদের হয়ে গোল করেন লুসিয়ানো নারসিং। ম্যাজিমের অ্যাসিস্ট থেকে গোলটি করেন তিনি।

ম্যাচের বাকি সময়ে বৃথা চেষ্টা করে যায় ওয়েইন রুনিহীন ম্যানইউ। নতুন করে আর কোনো গোলের দেখা না পেলে চ্যাম্পিয়ন্স লিগের শুরুতে হোঁচট খেতে হয় ইংলিশ দলটিকে। ২-১ গোলের ব্যবধানে পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় ম্যানইউকে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM