বাংলাদেশ, , শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩

ঈদে মানুষ যাতে নিরাপদে বাড়ি যেতে পারে সেজন্য যা করা দরকার করছি: ডিআইজি

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-০৯-২২ ১০:৪৮:২৭  

আলোকিত কক্সবাজার ডেক্স:
1442906109আসন্ন কোরবানি ঈদ উপলক্ষে মহাসড়ককে নিরাপদ, যানজটমুক্ত ও পশুবাহী ট্রাকে চাঁদাবাজি রোধে পুলিশের পক্ষ থেকে নানামুখী পদক্ষেপ নেয়া হয়েছে বলে জানিয়েছেন পুলিশের ডিআইজি এএসএম মাহফুজুল হক নুরুজ্জামান। তিনি সোমবার দুপুরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা মোড়ের পুলিশ বক্সে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা জানান। এসময় তিনি আরও বলেন, ঢাকা-টাঙ্গাইল রুটের চন্দ্রা মোড়কে কেন্দ্র করে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত এক হাজার আনসার ও এক হাজার পুলিশ সদস্য ছাড়াও কমিউনিটি পুলিশ, পরিবহন সমিতির পক্ষ থেকে স্বেচ্ছাসেবকরা পালাক্রমে কাজ করবেন।

 

ডিআইজি বলেন, আমার বিশ্বাস অন্যান্যবারের চেয়ে এবার আরো স্বাছন্দ্যে ও নিরাপদে মানুষ বাড়ি ফিরতে পারবেন। রাস্তায় চাঁদাবাজি, মলমপার্টির তত্পরতাসহ অন্যান্য অপরাধ দমনে ইউনিফর্ম পরা পুলিশের পাশাপাশি প্রচুর সংখ্যক সাদা পোশাকের পুলিশ রয়েছে। আমরা সর্বোতভাবে মানুষকে নিরাপদে বাড়ি যাওয়ার জন্য যা যা করা দরকার সব করছি।

 

সমপ্রতি টাঙ্গাইলের কালিহাতিতে চারজন নিহত হওয়ার ঘটনায় দুঃখ প্রকাশ করে ডিআইজি জানান, এই ঘটনা তদন্তে কোনো পুলিশ সদস্যের দোষ প্রমাণ হলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। কাউকে ছাড় দেয়া হবে না। পরে ডিআইজি মহাসড়ক ঘুরে দেখে সড়ক ব্যবস্থাপনায় পুলিশ কর্মকর্তাদের প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন। এসময় অন্যান্যের মধ্যে গাজীপুরের পুলিশ সুপার মো: হারুন অর রশিদ পিপিএম, হাইওয়ে পুলিশের এসপি মো: শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো:সোলাইমান, মিজানুর রহমান, ট্রাফিক পুলিশের সহকারী পুলিশ সুপার মো: শাখাওয়াত্ হোসেন, কালিয়াকৈর থানার ওসি মো: ওমর ফারুক, গাজীপুর বিশেষ শাখার ডিআই-২ ইনসপেক্টর মো: মমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা