শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন

কুতুবদিয়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে গৃহবধূ নিহত

কুতুবদিয়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে গৃহবধূ নিহত

অনলাইন বিজ্ঞাপন

হাছান কুতুবী, কুতুবদিয়া :

উপজেলায় দিবালোকে ঘাতকের ছুরির আঘাতে গুরুতর আহত দু’সন্তানের জননী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার মৃত্যুবরণ করেছেন।

নিহত মহিলা হলেন লেমশীখালীর আফাজ উদ্দিন সিকদার পাড়ার আতাউর রহমানের স্ত্রী মেশকাতুন্ নাহার (৩২)।

এ ঘটনায় স্থানীয় আবু বকর ছিদ্দিকের পুত্র বেলাল হোছাইন (৩২) কে মঙ্গলবার আটক করেছে দাবী করে মামলার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন থানা অফিসার ইনচার্জ (ওসি) এ.এস.থোয়াই। নিহতের লাশ ময়না তদন্ত শেষে মঙ্গলবার রাতেই পারিবারিক গোরস্তানে দাফন করা হয়েছে।

একই এলাকার মৃত আজিজুর রহমানের বখাটে পুত্র শাহেদ গত ৭ ফেব্রুয়ারী বিকেল সাড়ে ৪টায় তার কয়েকজন সহযোগী নিয়ে অতর্কিত অবস্থায় ঘরে ঢুকে আছরের নামাজরত মিশ্কাতকে এলোপাতাড়ী ছুরিকাঘাত করে পালিয়ে যায় বলে নিহতের স্বামী ও স্থানীয় ইউপি মেম্বার জাফর আহমদ জানিয়েছেন।

জায়নামাজে রক্তাক্ত অবস্থায় গড়াগড়ি করতে থাকলে নিহতের ৪র্থ শ্রেণীর পড়ুয়া মেয়ে রেশমার আর্তচিৎকারে আশপাশের লোকজন এসে গুরুতর আহত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। মহিলার শোচনীয় অবস্থা দেখে কর্তব্যরত চিকিৎসকগণ তাকে তাৎক্ষণিক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। অবশেষে দু’দিন পর মৃত্যুর কাছে হারমানলেন মেশ্কাতুন্ নাহার। তার অপর ছেলে আবিদ দশম শ্রেণীতে অধ্যয়নরত। বসতবাড়ীর সিমানা ও চলাচলের রাস্তা নিয়ে ঘাতকদের সাথে দীর্ঘদিন যাবৎ বিরোধ রয়েছে বলে নিহতের পারিবার এবং থানা সূত্রে জানা গেছে। এ ঘটনায় মহিলাটি ইতিপূর্বেও বেদড়ক মারধরের শিকার হয়ে গুরুতর আহত হয়ে ছিলেন বলে জানা যায়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM