মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন

দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় শেখ হাসিনাকে আমৃত্যু প্রয়োজন- বীর বাহদুর এমপি

দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় শেখ হাসিনাকে আমৃত্যু প্রয়োজন- বীর বাহদুর এমপি

অনলাইন বিজ্ঞাপন

ওয়াহিদুর রহমান রুবেল॥

বাংলাদেশ আওয়ামীলী’র সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহদুর এমপি বলেছেন, দেশের উন্নয়নের যে ধারাবাহিকতা তা ধরে রাখতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আমৃত্যু ক্ষমতায় রাখা প্রয়োজন।

তিনি বলেন, দেশ যখন উন্নয়নে এগিয়ে যাচ্ছে  এটি খালেদা জিয়ার সহ্য হয়না। তাই তিনি যুদ্ধাপরাধীদের রক্ষার নামে দেশে ধ্বংসযজ্ঞ চালায়।

মঙ্গলবার দুপুরে কক্সবাজারের মহেশখালী উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে প্রধান অথিতি হিসেবে বক্তব্য প্রদানকালে তিনি উপরোক্ত কথা বলেছেন।

তিনি বলেন, যে পরিবার দেশের জন্য বারবার রক্ত দিয়েছে সে পরিবারের সাথে অন্য কোন পরিবারের তুলনা হয়না। এসময় হাজার হাজার নেতাকর্মীদের তিনি বলেন, দেশের এমন কোন খাত নেই যেখানে উন্নয়নের চোঁয়া লাগেনি।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহেশখালীকে সিঙ্গাপুরের আদলে গড়ে তুলতে চাই বলে এখানেই ১০ হাজার মেগাওয়াড বিদ্যুৎ কেন্দ্র স্থাপন করছেন।
222222222মহেশখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনুয়ার পাশা চৌধুরীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক এম আজিজুর রহমান চৌধুরীর পরিচালনায় অনুষ্টিত সম্মেলনে বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এড: একে আহমদ হোসেন, সাধারণ সম্পাদক সালা উদ্দিন আহমদ সিআইপি, কক্সবাজার জেলা পরিষদের প্রশাসক মোস্তাক আহমদ চৌধুরী,  সাবেক সাংসদ এথিন রাখাইন, জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক এড: সিরাজুল মোস্তফা,  মহিলা আওয়ামীলীগের সভাপতি কাণিজ ফাতেমা মোস্তাক, মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজার পৌর আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান চেয়ারম্যান, রামু উপজেলা আওয়ামীলীগের সভাপতি সোহেল সরওয়ার কাজলসহ নেতৃবৃদ্ধ।

উল্লেখ্য একটি পক্ষ সোমবার রাতে সংবাদ সম্মেলনের মাধ্যমে সম্মেলন ও কাউন্সিল বয়কট করেছেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM