শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন

মহেশখালী উপজেলা আ’লীগের শনিবারের সম্মেলন পেছানো হলো শুক্রবার রাতে

মহেশখালী উপজেলা আ’লীগের শনিবারের সম্মেলন পেছানো হলো শুক্রবার রাতে

অনলাইন বিজ্ঞাপন

ওয়াহিদুর রহমান রুবেল॥

আবারো পেছালো কক্সবাজারের মহেশখালী উপজেলা আওয়ামীলীগের সম্মেলন। শনিবারের সম্মেলনের নির্ধারিত তারিখ হঠাৎ শুক্রবার রাতে পরিবর্তন করা হয়েছে।

শুক্রবার রাতে জেলা আওয়ামীলীগের এক জরুরী সভায় হঠাৎ এ সিদ্দান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন সাধারণ সম্পাদক সালা উদ্দিন আহমদ সিআইপি।

তবে শুক্রবার রাতে কি কারণে সম্মেলন পেছানো হয়েছে জেলা আওয়ামীলীগের শীর্ষ নেতাদের সাথে কথা বলেও নিশ্চিত হওয়া যায়নি। এ নিয়ে অনেকে আবার কথা বলতে রাজিও হননি।

হঠাৎ সম্মেলনের তারিখ পরিবর্তন করায় চরম ক্ষোভ প্রকাশ করেছেন সম্ভাব্য প্রার্থী ও কাউন্সিলররা। তাদের দাবি রাত পোহালে ব্যাপক উৎসাহ উদ্দিপনায় সম্মেলনে যাওয়ার প্রস্তুতি নিয়েছে নেতাকর্মীরা। কিন্তু রাতে হঠাৎ সম্মেলনের তারিখ পেছানো দু:খজনক। এ অবস্থায় আদৌ সম্মেলন হবে কিনা নতুন করে প্রশ্ন দেখা দিয়েছে।

তাদের দাবি বর্তমান নেতৃত্ব ক্ষমতা আকড়ে রাখতে চাই বলে বারবার সম্মেলনের তারিখ পরিবর্তন করতে উঠেপড়ে লেগেছে। দুই ঘন্টা আগেও যে সম্মেলনের প্রস্তুতি ছিল সেখানে জেলার শীর্ষ নেতারা এমন সিদ্ধান্ত নিল তা বোধগম্য নয় বলে দাবি করেছেন তারা।

জানা যায়, দীর্ঘ এক যুগ পর চলতি বছরের ১৬ জানুয়ারি শনিবার মহেশখালী উপজেলা আওয়ামীলীগের সম্মেলনের তারিখ ঘোষনা করে জেলা আওয়ামীলীগ। সম্মেলনের সব কিছু চুড়ান্ত থাকার পরও শুক্রবার জেলা আওয়ামীলীগের এক জরুরূ সভায় সম্মেলন ২দিন পর ১৯ জানুয়ারি পর্যন্ত পেছানো হয়েছে। তবে কি কারণে সম্মেলন পেছানো হলো তা বলতে পারেনি জেলার নেতারা। এছাড়া সম্মেলন কোন স্থানে হবে তাও নির্ধারণ করা হয়নি বলেও জানান তারা ।

কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালা উদ্দিন আহমদ সিআইপি জানান, জেলা আওয়ামীলীগের নেতাদের সিদ্ধান্তে ভিত্তিতে সম্মেলনের তারিখ পেছানো হয়েছে। তবে এ তারিখ আর পেছানো হবে না বলে দাবি করেছেন তিন।

সাধারণ সম্পাদক প্রার্থী মো: শাহজাহান জানান, শনিবার সম্মেলন, শুক্রবার রাতে যদি বলে সম্মেলন হবে না এটি মেনে নেয়া যায় না। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, মহেশখালী আওয়ামীলীগের রাজনীতিকে ধ্বংস করতে এটি একটি ষড়যন্ত্র।

এ নিয়ে ২৮ দপা পেছানো হলো মহেশখালী উপজেলা আওয়ামীলীগের সম্মেলন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM