বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

বিয়ে করলেন নিলয়-শখ

বিয়ে করলেন নিলয়-শখ

অনলাইন বিজ্ঞাপন

বিনোদন ডেক্স

বিনোদন অঙ্গনে বছরের প্রথম বিয়ের সানাই বাজলো। ভালোবেসে বিয়ে করেছেন জনপ্রিয় দুই অভিনয়শিল্পী নিলয় ও শখ। এর মধ্য দিয়ে তাদের দীর্ঘ পাঁচ বছরের প্রেমের সফল সমাপ্তি হলো। পারিবারিকভাবেই এক হলো দু’জনের চার হাত।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাত ১১টায় রাজধানীর গেন্ডারিয়ায় শখের বাসায় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এখানে ছিলেন দুই পরিবারের লোকজন। আর ছিলেন নিলয়ের বন্ধু সোহান খান ও কবির তিথি।
বিয়ে করে ফেললেন? নিমন্ত্রণ জানানো ছাড়াই? বাংলানিউজকে নিলয়ের উত্তর- ‘হঠাৎ সিদ্ধান্ত! সব আনুষ্ঠানিকতা শেষে শখকে উত্তরায় আমার বাসায় নিয়ে এসেছি। আমাদের জন্য সবাই দোয়া করবেন।’
নিলয় ও শখ ছোটপর্দার পাশাপাশি একটি চলচ্চিত্রেও একসঙ্গে কাজ করেছেন। সানিয়াত পরিচালিত ‘অল্প অল্প প্রেমের গল্প’ ছবিটি মুক্তি পায় গত বছর। একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের মধ্যে সখ্য গড়ে ওঠে। পরে তা রূপ নেয় প্রেমে। মাঝে দু’জনের মধ্যে ক্ষণিকের দূরত্ব তৈরি হলেও ভালোবাসার টানে তারা আবার মিলেছেন একই মোহনায়। এবার থাকবেন দু’জনে একই ছাদের নিচে।
নিলয় জানালেন, আপাতত মধুচন্দ্রিমায় যাওয়া হচ্ছে না তাদের। এখন হাতে অনেক কাজ। ব্যস্ততা কমলে শখকে নিয়ে এ বিষয়ক পরিকল্পনা করবেন।

জেএইচ


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM