সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

কক্সবাজার দিয়েই বাংলাদেশকে মাদকমুক্ত করা হবে -স্বরাষ্ট্রমন্ত্রী

কক্সবাজার দিয়েই বাংলাদেশকে মাদকমুক্ত করা হবে -স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন বিজ্ঞাপন

ওয়াহিদুর রহমান রুবেল॥

কক্সবাজার থেকে সমগ্র বাংলাদেশকে মাদকমুক্ত করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্টমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন আমরা জনগণের বন্ধু। তাদের সেবা করতে আমরা বদ্ধ পরিকর। মাদক ব্যবসায়ী যে হউক না কেন কাউকে ছাড় দেয়া হবে না।

শনিবার দুপুর ১২টার দিকে কক্সবাজার বিয়াম ল্যাবরেটরি অডিটয়িামে মাদক নিন্ত্রয়ণ অধিদপ্তর কর্তৃক আয়োজিত দেশ ব্যাপী মাদকবিরোধী অভিযান ও প্রচারণা কর্মসূচী  উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন সরকার দেশ থেকে যেভাবে সকল অপরাধ দমন করে যাচ্ছে ঠিক একইভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে মাদক মুক্ত করা হবে।
তিনি বলেন, বতর্মানে দেশজুড়ে বেশি ব্যবহার হওয়া মাদক হচ্ছে ইয়াবা। এটি এখন সমগ্র দেশে ছড়িয়ে পড়ছে। তাই সিমান্ত এলাকা কক্সবাজার থেকে আমরা মাদক বিরোধী অভিযান শুরু করেছি।

কক্সবাজারের জেলা প্রশাসক মো: আলী হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ  রফিক, উখিয়া-টেকনাফ আসনের সংসদ সদস্য আবদুর রহমান বদি ও চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য মোহাম্মদ ইলিয়াছ, কক্সবাজার জেলা পরিষদ প্রশাসক মোস্তাক আহমদ চৌধুরী। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহা পরিচালক খন্দকার রাকিবুর রহমান, কোস্টগার্ড চট্টগ্রাম অঞ্চলের অতিরিক্ত পরিচালক ফজলুল রহমান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট আহমদ হোসেন, সাধারণ সম্পাদক সালাহ উদ্দীন, পুলিশ সুপার শ্যামল কুমার নাথ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কক্সবাজার মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক হুমায়ুন কবির খন্দকার, সহকারী পরিচালক সুবল কুমার নাথ প্রমুখ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM