বাংলাদেশ, , বুধবার, ৩০ নভেম্বর ২০২২

চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিক্সা উল্টে আহত-2

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-০৯-২১ ১৮:০৮:১২  

চকরিয়া অফিস:
কক্সবাজারের চকরিয়া-পেকুয়া সীমান্ত ব্রিজের কাছে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় পতিত হয়ে সিএনজি চালিত অটোরিক্সার দুই যাত্রী মারাত্মকভাবে আহত হয়েছে। আহতদের দ্রুত উদ্ধার করে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার সকাল দশটার দিকে চকরিয়া-মগনামা সড়কের চকরিয়া-পেকুয়া সীমান্ত ব্রিজের কাছে চড়াপাড়া নামক স্থানে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারালে সিএনজি চালিত অটোরিক্সাটি উল্টে যায়। এতে দুই যাত্রী গুরুতর আহত হয়।
আহতরা হলেন পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়নের পালাকাটা গ্রামের জাফর আলমের পুত্র মুদি দোকানী আবদুস সাত্তার (৪০) ও ধনিয়াকাটা গ্রামের আবুল কাশেমের পুত্র গিয়াস উদ্দিন (১৬)।
চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক জীবন বাঁশি দাশ জানান, পেকুয়া সড়ক দুঘটনায় গুরুতর আহত দুই যাত্রীকে মুমুর্ষ অবস্থায় জরুরী বিভাগে নিয়ে আসে স্থানীয় লোকজন। এ সময় তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে। তন্মধ্যে আবদুস সাত্তার নামের ওই ব্যক্তির অবস্থা একেবারে আশঙ্কাজনক।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা