মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

জাজের সিনেমায় মাহি

জাজের সিনেমায় মাহি

অনলাইন বিজ্ঞাপন


বিনোদন ডেক্স

ঢাকাই চলচ্চিত্রের নাম্বার ওয়ান চিত্রনায়িকা মাহিয়া মাহি আবারও জাজ মাল্টিমিডিয়ার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। জাজের নতুন দুটি সিনেমায় অভিনয় করবেন তিনি। মাহির ঘনিষ্ঠ একটি সূত্র এ খবর জানিয়েছে। তবে মাহি বিষয়টি নিয়ে স্পষ্ট করে কিছু বলেননি।

এ প্রসঙ্গে মাহি বলেন, ‘জাজ মাল্টিমিডিয়ার সিনেমায় অভিনয় করব কি-না বিষয়টি নিয়ে এখনই কিছু বলতে চাই না। তবে এটুকু বলব যে, জাজের সিনেমা দিয়েই চলচ্চিত্রে অভিনয় শুরু করেছি। আমার সিনেমার নায়িকা হওয়ার পেছনে জাজের একটা ভূমিকা রয়েছে। জাজ মাল্টিমিডিয়া দেশের অনেক বড় চলচ্চিত্র প্রযোজনা সংস্থা।’

হঠাৎ করে মাহির কণ্ঠে জাজের প্রশংসা শুনে কেউ কেউ অংক মেলানোর চেষ্টা করছেন। তবে স্পষ্ট করে এখনই কিছু বলতে চাইছেন না এই নায়িকা। মাহি এখন বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন। মাঝে মাঝে ‘হেঁয়ালি’ও করছেন।

মাত্র দু’দিন আগে ফেসবুকে শাওন নামের এক ছেলের সঙ্গে ছবি প্রকাশ করে লিখলেন, ‘দাঁতগুলো কিন্তু বাঁকা আছে।’ দাঁত বাঁকা ছেলে মাহির পছন্দ এই কথা আগেই জানিয়েছিলেন। হঠাৎ করে ফেসবুকে মাহির এমন স্ট্যাটাসে কেউ কেউ ধরে নিয়েছেন মাহি তার পছন্দের ছেলে পেয়ে গেছেন। কিন্তু সেই বিষয়টিও মাহি বন্ধু বলে পরবর্তীতে এড়িয়ে গেলেন। এবার আলোচনা তৈরি হলো জাজের সিনেমায় ফিরছেন মাহি। চলতি বছরের মাঝামাঝি সময়ে জাজের সঙ্গে মনোমালিন্য হয় মাহির। এর পর তিনি জাজের সিনেমায় অভিনয় না করার ঘোষণা দেন। একই দিন মাহিকে তাদের সিনেমায় নিষিদ্ধ ঘোষণা করে জাজ মাল্টিমিডিয়া। পরবর্তীতে একাধিক সিনেমায় অভিনয় নিয়ে ব্যস্ত হয়ে পড়েন মাহি। জাজও মাহির বিকল্প হিসেবে নায়িকা হিসেবে নেন নুসরাত ফারিয়া ও জোলিকে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM