শনিবার, ১৫ Jun ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন

টেকনাফে সাড়ে ১০ হাজার পিস ইয়াবা ও মোটর সাইকেলসহ আটক-১

টেকনাফে সাড়ে ১০ হাজার পিস ইয়াবা ও মোটর সাইকেলসহ আটক-১

অনলাইন বিজ্ঞাপন

আব্দুস সালাম টেকনাফ      

কক্সবাজারের টেকনাফে সাড়ে ১০ হাজার পিস ইয়াবা ও মোটর সাইকেলসহ জাবেদ আলম (১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে বর্ডার র্গাড বাংলাদেশ (বিজিবি)। গ্রেফতারকৃত যুবক কক্সবাজার পৌরসভা দক্ষিণ কলাতলী এলাকার খোরশেদ আলমের ছেলে বলে জানায়। তবে সে গ্রামীন ফোন কো¤পানীর ভূয়া এরিয়া ম্যানেজার পরিচয় দিয়ে ইয়াবা পাচার করছিল বলে জানা গেছে ।

৪২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অতিরিক্ত-পরিচালক মেজর আবু রাসেল সিদ্দিকী জানান, ২৩ ডিসেম্বর বুধবার ভোররাতে ২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আবুজার আল জাহিদের নেতৃত্বে একটি বিশেষ টহল দল বাহারছড়া শীলকালী চেকপোষ্টে টেকনাফ থেকে কক্সবাজারগামী একটি মোটরসাইকেল যোগে ইয়াবার এক বড় চালান পাচারের গোপন সংবাদে মোটরসাইকেলটি সিগন্যাল দিয়ে তল্লাশী চালিয়ে মোটর সাইকেলের এয়ার ক্লিনারের ভিতর থেকে স্কচটেপ মোড়ানো ৬টি ইয়াবার ছোট পোটলা উদ্ধার করা হয়। পরে পোটলা সমূহ খুলে গনণা করে ১০ হাজার ৬শ ৯০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এ সময় তার ব্যবহারিত ডিসকভার মোটর সাইকেল, মোবাইল সেট, একটি স্বর্নের আংটি ও ব্যবহৃত ঘড়িসহ তাকে গ্রেফতার করা হয়। উদ্ধার ইয়াবা ও মোটর সাইকেলসহ মালামালের আনুমানিক মূল্য ৩৪ লাখ ১ হাজার ২০০ শত টাকা বলে জানায়। পরে উদ্ধার ইয়াবা, মোটর সাইকেল ও অন্যান্য মালামালসহ আটক যুবককে থানায় প্রেরন করে টেকনাফ পল্লানপাড়া এলাকার মোঃ বাবলু মিয়া (২৫)কে পলাতক আসামী করে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

এদিকে গ্রেফতারকৃত জাবেদ আলী নিজেকে গ্রামীন ফোন মোবাইল কো¤পানীর এরিয়া ম্যানেজার হিসেবে পরিচয় দেয় এবং একটি আইডি কার্ড প্রদর্শন করে। পরবর্তীতে পরিচয়পত্রটি ভূয়া এবং সে গ্রামীন ফোন মোবাইল কো¤পানীর কোন কর্মকর্তা বা কর্মচারী নয় বলে জানায়। উদ্ধার ইয়াবা গুলো কক্সবাজারে বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল বলে জানিয়েছেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM