শনিবার, ১৩ Jul ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন

ঈদগাঁওতে ভাড়া বাসা থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

ঈদগাঁওতে ভাড়া বাসা থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

অনলাইন বিজ্ঞাপন

ফাইল ছবি-শুভঙ্কর দাশ।

 

 

সুয়াইফুল হক।।

কক্সবাজারের ঈদগাঁওর জাগির পাড়ার এলাকার একটি ভাড়াবাসা থেকে শুভঙ্কর দাশ (২২) নামের এক স্বর্ণ কারিগরের লাশ উদ্ধার করা হয়েছে ।

মঙ্গলবার (৯ জুলাই) সকাল ১০ টার দিখে তিনি ঈদগাঁও বাজারের জাগির পাড়াস্থ ছাবের মিস্ত্রির ভাড়া বাসায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন বলে ধারণা করেণ তার আত্মীয়রা ।

মৃত শুভঙ্কর দাশ ঈদগাঁও উপজেলার ঈদগাঁও ইউনিয়নের পূর্ব ভাদিতলা পলাশ দাশের ছেলে।

নিহতের মামা টিংকু ধর জানান, ‘সকাল সাড়ে ৯টার দিকে নিহত শুভঙ্কর কারখানা হতে গোসল করার নামে বাসার চাবি নিয়ে চলে আসে। দুই ঘন্টা পার হয়ে গেলেও সে ফিরে না আসায় একই কারখানার আরেক কর্মচারী বাদল তাকে খুঁজতে বাসায় আসলে ভিতর থেকে বাসার দরজা বন্ধ অবস্থায় দেখতে পাই। পরে বার বার দরজা ধাক্কা দেওয়ার পরেও কোন সাড়াশব্দ না আসায় সে আমাকে খবর দেন পরে নিজে গিয়ে বাসার জমিদার ছাবের মিস্ত্রি সহ বাড়ির রান্না ঘরের টিন কেটে বাসায় ডুকলে ফ্যানের সাথে ঝুলানো অবস্থায় তার লাশটি দেখতে পান।

পরে ইউপি চেয়ারম্যান সোহেল জাহান চৌধুরী কে খবর দিলে তিনি ঘটনা স্থল পরিদর্শন করে পুলিশকে খবর দেন। পুলিশ ময়না তদন্তের জন্য নিহতের লাশটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়ে দেন।

এ দিকে নিহত শুভঙ্করের আর্থিক সমস্যা বা পরিবার এবং বন্ধুদের সাথে বৈরী সম্পর্ক না থাকার পরেও এমন মৃত্যু সকলের মেনে নিতে কষ্ট হচ্ছে বলে জানান তার নিকট আত্মীয়রা।

নাম প্রকাশে অনিচ্ছুক নিহতের এক বন্ধু জানান, একই এলাকার আব্দুল গফুরের মেয়ে মরিয়ম নামের এক মুসলিম মেয়ের সাথে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক রয়েছে। তার এই প্রেমের সুবাদে বিভিন্ন সময় মোটা অঙ্কের টাকা নিতেন বলেও জানান। শুভঙ্করের এই মৃত্যুর পিছনে তারই কোন না কোন সম্পৃক্ততা রয়েছে বলেও সন্দেহ প্রকাশ করেন।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM