বুধবার, ২৪ Jul ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন

পৌর যুবলীগের কর্মীসভা ও সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন

পৌর যুবলীগের কর্মীসভা ও সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন

অনলাইন বিজ্ঞাপন

প্রেস বিজ্ঞপ্তি:

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে কক্সবাজার পৌর যুবলীগের কর্মীসভা, সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। ৩ জুলাই (বুধবার), সকাল ১১টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় কমিটি কর্তৃক ঘোষিত দেশব্যাপী কর্মীসভার মাধ্যমে যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মো: সাইফুর রহমান সোহাগ।

তিনি বলেন, যুবলীগ প্রতিষ্ঠার পর থেকেই নানা সংকট ও চ্যালেঞ্জ যুবলীগ মোকাবিলা করে যাচ্ছে। আমাদের চ্যালেঞ্জ হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে যে স্মার্ট দেশে রূপান্তরিত করতে যাচ্ছেন, সেখানে যুবলীগ নিবেদিত থাকবে। আরো বলেন, প্রত্যেকটি ওয়ার্ডে সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম সম্পন্ন করে সম্মেলন সম্পুর্ণ করতে হবে, শীঘ্রই পৌর যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি হবে, তারপর কক্সবাজার পৌর যুবলীগ শক্তিশালী ও স্মার্ট যুবলীগে পরিনত হবে।

পৌর যুবলীগের সভাপতি ডালিম কুমার বড়ুয়া’র সভাপতিত্বে সাধারণ সম্পাদক সাহেদ মো: এমরান-এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইশতিয়াক আহমদ জয়, পৌর যুবলীগের সাবেক আহবায়ক শোয়েব ইফতেখার চৌধুরী, পৌর যুবলীগের সহ-সভাপতি হেলাল উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক রুবাইছুর রহমান, সাংগঠনিক সম্পাদক এহেছানুল হক, মোস্তাক আহমেদ, আবুল কাশেম, এরশাদ, আরমান, হেমায়ত।

এসময় আরও উপস্থিত ছিলেন- কুয়েত ছাত্রলীগের সাবেক সভাপতি মনির হোসাইন তুষার, কক্সবাজার জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহিদ ইফতেখার, মহেশখালী উপজেলা যুবলীগের সভাপতি মো: শাহাজান, সাধারণ সম্পাদক সাজেদুল করিম, রামু উপজেলা যুবলীগের সভাপতি পলক বড়ুয়া আপ্পু, সাধারণ সম্পাদক রাশেদ আলী, নুরুল হুদা, মান্না পাল, মুমিনুল হক, রূপন চৌধুরী, ইসমাইল সাজ্জাদ, রেজাউল করিম নয়ন, শফি উল্লাহ শফি, রিগ্যান আরাফাত, মুহাম্মাদ ফারুক, নজরুল ইসলাম, আবদুস সালাম, ফজলুল কাদের ফয়েজ, জাফর আলম, মারুফ হোসাইন, মো সাইফুল ইসলাম, মো: সৌরভ, আবদুর রহিম, তৌসিফ রহমান জিতু, রাশেদুল করিম রাশেদ, রফিকুল আলম, খসরু পারভেজ সোহেল, তপু বড়ুয়া, ছাদেক খান, মোহামদুল করিম, আরাফাত চৌধুরী, আবদুর রহমান, মো জুয়েল, ছৈয়দ আলম, লুৎফর রহমান, আবুল কালাম, হেলাল উদ্দিন প্রমুখ। কর্মীসভা শেষে নেতা-কর্মীদের সদস্য সংগ্রহ ও নবায়নের প্লে কার্ড বিতরণ করা হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM