বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ১১:০৫ অপরাহ্ন

সোনাক্ষীর বিয়ে সম্পন্ন, হয়েছে ভালোবাসার জয়

সোনাক্ষীর বিয়ে সম্পন্ন, হয়েছে ভালোবাসার জয়

অনলাইন বিজ্ঞাপন

স্বামী জাহির ইকবালের সঙ্গে বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল রবিবার ২৩ জুন রাতে মুম্বাইয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যরা ছাড়াও এ দম্পতির ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরা উপস্থিত ছিলেন। সবাইকে চমকে দিয়ে বিয়ের দিন এই নায়িকা মা পুনম সিনহার ৪৪ বছর আগের বিয়ের পুরোনো শাড়িটি পরেছিলেন, যা নজর কেড়েছে সবার।

সোনাক্ষী ও জাহিরের বিয়ে হয়েছে মুম্বাইয়ের দাদারে শিল্পা শেঠির বাস্টিন রেস্তোরাঁয়। ঝলমলে রিসেপশন পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের বাঘা বাঘা সব তারকা। যাদের মধ্যে উল্লেখযোগ্য সালমান খান, অনিল কাপুর, রেখা, টাবু, কাজলস অনেকেই উপস্থিত ছিলেন। বিয়ে সম্পন্ন হয় ভারতের স্পেশাল ম্যারেজ অ্যাক্ট ১৯৫৪ অনুযায়ী রেজিস্ট্রি করে।

এদিকে সোনাক্ষী তার ইনস্টাগ্রামে বিয়ের বেশকিছু ছবি শেয়ার করেছেন। ভালোবাসার মুহূর্তগুলো শেয়ার করে এই অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘ঘটনা সাত বছর আগের এই তারিখের (২৩.৬.২০১৭)। যেদিন আমরা দুজন দুজনার চোখে ভালোবাসার শুদ্ধতম রূপ দেখেছিলাম। সেদিনই আমরা সিদ্ধান্ত নেই সম্পর্কটি ধরে রাখার। এরপর অনেক ঝড় গিয়েছে। যা কেউই যানে না। অবশেষে সব ঝড়-ঝাপটা মোকাবিলা করে ভালোবাসার জয় হয়েছে।’

দীর্ঘদিনের প্রেমিক জহির ইকবালকে বিয়ে করলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। রোববার (২৩ জুন) রাতে মুম্বাইয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা।

এদিকে ২০২২ সালে ‘ডাবল এক্সেল’ সিনেমায় অভিনয় করেন সোনাক্ষী-জহির। একই বছরে এ জুটির প্রেমের গুঞ্জন চাউর হয়। এরপর বিভিন্ন সময়ে জহিরের সঙ্গে কাটানো ব্যক্তিগত মুহূর্তের ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন সোনাক্ষী। তবে নিজেদের প্রেমের সম্পর্ক নিয়ে কখনো মিডিয়াতে কথা বলেনি বলিউডের নতুন এই দম্পতি। অবশেষে বিয়ের মাধ্যমে গুঞ্জনকে বাস্তবে রূপ দিলেন এই যুগল।

সূত্র-কালবেলা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM