বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন

সোনাক্ষীর বিয়েতে থাকছে না কোনো ধর্মাচার

সোনাক্ষীর বিয়েতে থাকছে না কোনো ধর্মাচার

অনলাইন বিজ্ঞাপন

সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। ছবি : সংগৃহীত

 

রাত পোহালেই বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিয়ে। পাত্র অভিনেতা জাহির ইকবাল। দুই পরিবারেই এখন চলছে উৎসব। ২৩ জুন নতুন জীবনে পা রাখতে যাচ্ছেন বলিউডের নব এই দম্পতি। তবে বিয়েতে কোনো ধর্মীয় আচার থাকছে না। ভারতীয় গণমাধ্যম দ্য ইকোনমিক টাইমসকে এমনটাই জানিয়েছেন জাহিরের বাবা ইকবাল রতনসী।

সোনাক্ষী ও ইকবালের বিয়েতে কোনো ধর্মমতেই বিয়ের আয়োজন করা হবে না। গণমাধ্যমে খবর এসেছিল বিয়ের পর সোনাক্ষীর ধর্ম পরিবর্তন করবেন। কিন্তু এমন কিছুই হচ্ছে না বলে জাহিরের বাবা নিশ্চিত করেছেন। বিয়ে হবে ‘বিশেষ বিবাহ আইন ১৯৫৬’ অনুসারে রেজিস্ট্রির মাধ্যমে।

সোনাক্ষীর হবু শ্বশুর বলেন, ‘সোনাক্ষী ধর্মান্তরিত হচ্ছেন না। এটা নিশ্চিত। আমি মানবতায় বিশ্বাস করি। এছাড়া বিয়ে হচ্ছে হৃদয়ের মেলবন্ধন। এখানে ধর্মের কোনো বিষয় নেই। এছাড়া হিন্দু ধর্মের মানুষ ভগবানকে বিশ্বাস করেন। মুসলমানরা আল্লাহকে। কিন্তু দিন শেষে আমরা সবাই তো মানুষ। জাহির ও সোনাক্ষীর জন্য আমার আশীর্বাদ রইল। তারা যেন বিবাহিত জীবনে সুখী হয়।’

সোনাক্ষী ও জাহির ২০২২ সালে একসঙ্গে ‘ডাবল এক্সএল’ শিরোনামে একটি সিনেমাতেও অভিনয় করেছেন। তবে এর আগে থেকেই দুজনে সম্পর্ক ছিলেন। এবার বিয়ের মাধ্যমে নতুন জীবন শুরু করতে যাচ্ছেন তারা।

সূত্র-কালবেলা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM