বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ১১:০৯ অপরাহ্ন

কক্সবাজারে অস্ত্রসহ দুই যুবক গ্রেফতার

কক্সবাজারে অস্ত্রসহ দুই যুবক গ্রেফতার

অনলাইন বিজ্ঞাপন

ছবি সংগ্রহীত।

 

কক্সবাজার শহরের নতুন বাহারছড়া অভিযান চালিয়ে দেশীয় তৈরী অস্ত্রসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫। শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় পৌরসভা ২নং ওয়ার্ডের নতুন বাহার ছড়া ৬নং ঘাট টিকেট কাউন্টারের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, মহেশখালী হোয়ানক ইউনিয়নের নয়াপাড়া কেরুনতলী এলাকার বাসিন্দা আবু তৈয়ব এর ছেলে মোঃ রফিক (৩০) এবং ছোট মহেশখালীর কাশেম আলী কাটার বাসিন্দা মো: আলমের ছেলে সরোয়ার আজম প্রকাশ সরোয়ার (৩৮)।

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক ( ল এন্ড মিডিয়া) মো: আবু সালাম চৌধুরী তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন,গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে কক্সবাজার পৌরসভার নতুন বাহারছড়া এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে সেখানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় দুই ব্যক্তি পালিয়ে যাওয়ার সময় তাদের ধাওয়া করে আটক করে র‌্যাব।পরে তাদের দেহ ও সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে একটি দেশীয় তৈরি এলজি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা অস্ত্র কেনা-বেচার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তারা কক্সবাজার শহরের বিভিন্ন কিশোর গ্যাং, ছিনতাইকারী, ডাকাতসহ নানাবিধ অপরাধে জড়িতদের কাছে অস্ত্র সরবরাহ করত বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM