শনিবার, ১৫ Jun ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হবে ১৮ জুন !

তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হবে ১৮ জুন !

অনলাইন বিজ্ঞাপন

প্রতীকী ছবি

আগামী ১৮ জুন তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হতে পারে বলে ভবিষ্যদ্বাণী করেছেন ভারতীয় এক জ্যোতিষী। সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে জ্যোতিষী কুশল কুমার জানিয়েছেন, ২০২৪ সালে গোটা বিশ্বে একটি যুদ্ধের পরিস্থিতি তৈরি হবে। কোরিয়া, চীন, তাইওয়ান, মধ্য প্রাচ্য, ইউক্রেন-রাশিয়ার মধ্যে যুদ্ধ পরিস্থিতি আরও মারাত্মক আকার ধারণ করবে।

সম্প্রতি ইরান-ইসরায়েল যুদ্ধ, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মতো পরিস্থিতি দেখে অনেক জ্যোতিষীই আরও একটি যুদ্ধ হওয়া বাকি আছে বলে মতপ্রকাশ করেছেন। কিন্তু সেই যুদ্ধ কবে শুরু হবে তা এর আগে কেউ বলেননি।

জ্যোতিষী কুশল কুমার তার ভবিষ্যদ্বাণীতে বলেছেন, আগামী কিছুদিনের মধ্যে কয়েকটি দেশে এমন পরিস্থিতি তৈরি হবে যে সেখানে শাসন ক্ষমতায় থাকা দলগুলোকে তাদের ক্ষমতা ধরে রাখতে রীতিমতো বেগ পেতে হবে। সেক্ষেত্রে অনেক রাষ্ট্রনেতাই পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে না পেরে পদত্যাগ করতে বাধ্য হবেন।

কুশল কুমারের এই ভবিষ্যদ্বাণী নজর কেড়েছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের। তার সোশ্যাল মিডিয়া প্রোফাইল অনুযায়ী, তিনি একজন বৈদিক জ্যোতিষী, যিনি ভবিষ্যতের ঘটনা সম্পর্কে ভবিষ্যদ্বাণী করতে গ্রহের অবস্থান দেখানো চার্ট ব্যবহার করেন।

তিনি বলেছেন, ২০২৪ সালে বিশ্বজুড়ে হটস্পটগুলোতে যুদ্ধ পরিস্থিতির বিষয়ে উদ্বেগ রয়েছে। বিশেষ করে কোরিয়া-চীন-তাইওয়ানের মধ্যে মধ্যপ্রাচ্যের মতো যুদ্ধের ফ্রন্ট খুলবে।

কুশল কুমার তার পোস্টে আরও বলেছেন, এটি একটি দুর্বল সময়, সমসাময়িক গ্রহের গতিবিধি তাই নির্দেশ করে। তারপর জ্যোতিষী সেই তারিখটি প্রকাশ করেন, তারিখে তিনি মনে করেন তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হবে। তিনি তার ভবিষ্যদ্বাণীতে বলেছেন, এখন ডড৩ ট্রিগার করার জন্য সবচেয়ে শক্তিশালী গ্রহের উদ্দীপনার তারিখ হলো মঙ্গলবার ১৮ জুন, ২০২৪। যদিও ১০ এবং ২৯ জুনও এর প্রকাশ ঘটতে পারে।

ইতোমধ্যেই এই জ্যোতিষী কুশল কুমারের ভবিষ্যদ্বাণী সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এর আগেও একাধিক জ্যোতিষী তৃতীয় বিশ্বযুদ্ধ নিয়ে ভবিষ্যদ্বাণী করেছেন।

সূত্র : দ্য ইকোনমিক টাইমস, কালবেলা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM