বুধবার, ২৪ Jul ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন

অভিনয়ে ফিরছেন প্রীতি

অভিনয়ে ফিরছেন প্রীতি

অনলাইন বিজ্ঞাপন

ছবি সংগ্রহীত।

 

বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিনতা। তিনি প্রায় সাত বছর অভিনয় ভুবন থেকে দূরে রয়েছেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তার অভিনয় থেকে দূরে থাকার সিদ্ধান্তের কারণ জানালেন তিনি।

এ প্রসঙ্গে প্রীতি জিনতা জানান, সেই সময়ে স্বেচ্ছায় সিনেমা করতে চাননি তিনি। ব্যক্তিগত জীবনে মনোনিবেশ করেছিলেন। তিনি আরও বলেন, ‘ইন্ডাস্ট্রিতে কখনো কারও সঙ্গে সম্পর্কে জড়াইনি আমি। সব সময় চেয়েছি, আমার নিজের একটা পরিবার হবে। সর্বোপরি মা হতে চেয়েছিলাম আমি।’

ব্যক্তিগত জীবনের পাশাপাশি ব্যবসার কাজে মন দিয়েছিলেন প্রীতি জিনতা। আইপিএলে তার ক্রিকেট দল ‘পাঞ্জাব কিংস’ নিয়ে ব্যস্ততা ছিল। এ নিয়ে তিনি বললেন, ‘আমার কাছে ব্যবসা একেবারেই নতুন বিষয় তখন। ব্যবসাকে ঘিরে খুব উত্তেজনা ছিল আমার।’ আরও একটি গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরলেন প্রীতি। অভিনেত্রী হিসেবে সাফল্যের চূড়ায় পৌঁছে গিয়ে একা জীবন কাটাবেন, এই পন্থায় বিশ্বাসী নন তিনি। এ ব্যাপারে তার স্পষ্ট বক্তব্য, ‘সফল অভিনেত্রী হলেও একা জীবন কাটাতে পারব না আমি।’

অভিনয়ে বিরতি নিয়ে কথা বলতে গিয়ে লিঙ্গসমতার প্রসঙ্গ তুলে ধরলেন প্রীতি। এ প্রসঙ্গে জানান, যতই নারী-পুরুষের সমান অধিকার নিয়ে কথা বলা হোক, প্রকৃতি সেটা হতে দেয় না। পৃথিবীর কোথাও এটা সম্ভব নয় বলে মতো অভিনেত্রীর। বর্তমানে তার যমজ সন্তানদের বয়স আড়াই বছর, তাই অভিনয়ে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

প্রীতি জিনতা ‘লাহোর ১৯৪৭’ সিনেমার মাধ্যমে আবার রূপালি পর্দায় আসছেন। কিন্তু শুটিংয়ে যাওয়ার সময় আত্মগ্লানি হয় অভিনেত্রীর। তিনি বললেন, “কাজে ফিরতে পেরে আমি খুশি, কিন্তু প্রায়শই মনে হয় জীবনের একটা গুরুত্বপূর্ণ অংশ হাতছাড়া হয়ে যাচ্ছে। আমার সন্তান জয় ও জিয়া করুণ মুখ করে বলে, ‘মা, তুমি থেকে যাও’। এত মন খারাপ হয় দেখে!

সূত্র-জাগোনিউজ


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM