বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ১০:১৫ অপরাহ্ন

প্রযোজকের সঙ্গে বাগদান সেরেছেন আনুশকা!

প্রযোজকের সঙ্গে বাগদান সেরেছেন আনুশকা!

অনলাইন বিজ্ঞাপন

আনুশকা শেঠি ও প্রভাস-ছবি সংগ্রহীত।

 

‘বাহুবলী’ মুক্তির পর থেকেই প্রেমের গুঞ্জন শুরু হয়েছিল দক্ষিণের দুই জনপ্রিয় তারকা প্রভাস ও আনুশকা শেঠিকে ঘিরে। পর্দায় তাদের জুটি বরাবরই পছন্দ সবার। তবে পর্দার বাইরে ব্যক্তিজীবনেও সম্পর্কে জড়িয়েছিলেন দুজন, এমন ধারনাই চলছিল অনুরাগীদের মনে। এর আগে একাধিকবার শিরোনামে উঠে এসেছে তাদের কথিত প্রেমের গল্প।

শোনা গিয়েছিল বিয়ের কথাও! তবে হঠাৎ করেই একটি সংবাদ যেন সবকিছুর সমাপ্তি ঘোষণা করল! বাগদান সেরে ফেলেছেন আনুশকা শেঠি!
দক্ষিণী ইন্ডাস্ট্রির বাতাসে এখন এই খবরই ভেসে বেড়াচ্ছে। প্রভাস নয়, কন্নড় এক প্রযোজককে জীবনসঙ্গী বানাচ্ছেন আনুশকা। টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদনেও উঠে এসেছে এই তথ্য। রিপোর্ট মোতাবেক, ওই প্রযোজকের সঙ্গে বাগদানও সেরে ফেলেছেন বাহুবলীর দেবসেনা।

চলতি বছরের শেষেই বিয়ে করবেন দুজনে। তবে ওই প্রযোজকের নাম এখন জানা যায়নি।

‘নিউজ ৯ লাইভ’-এর রিপোর্ট অনুযায়ী, কন্নড় সিনেমার প্রযোজকের সঙ্গে আনুশকা শর্মা বাগদান সেরেছেন। এই বছরের শেষেই বিয়ে করে নতুন জীবন শুরু করবেন।

এখনই অভিনেত্রীর পরিবার বিয়ে নিয়ে কোনও কিছু প্রকাশ্যে আনতে চাইছে না। আনুশকা শেঠি তাঁর সমবয়সী জীবনসঙ্গীই খুঁজেছেন। অর্থাৎ ৪২ বছরের আনুশকার হবু স্বামীর বয়সও নাকি তাই।

এই খবর প্রকাশ্যে আসতেই মন ভাঙল প্রভাস-আনুশকা শেঠি জুটির ভক্তদের। একসঙ্গে একাধিক চলচ্চিত্রে একসঙ্গে কাজ করেছেন তারা।

ভক্তদের মধ্যেও তাদের নিয়ে প্রত্যাশার পারদ চড়ছিল। যদিও নিজেদের সম্পর্কের বিষয়টি অস্বীকার করেছেন উভয় তারকা। বেশ কয়েক বছর আগে এক সাক্ষাৎকারে আনুশকা শেঠিকে প্রভাসের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়। সেই সময়ও তিনি বলেছিলেন তারা ভীষণ ভালো বন্ধু। তাদের বন্ধুত্বের বন্ধন এতটাই মজবুত যে রাত ৩টার সময় ফোন করে সাহায্য চাইতেও সঙ্কোচবোধ করেন না কেউ। প্রভাসও একই বক্তব্য দিয়েছেন একাধিকবার।

সূত্র-কালেরকণ্ঠ


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM