শনিবার, ১৫ Jun ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন

বিদেশী মদ ও ইয়াবাসহ ডায়মন্ড হোটেলের ম্যানেজার আটক

বিদেশী মদ ও ইয়াবাসহ ডায়মন্ড হোটেলের ম্যানেজার আটক

অনলাইন বিজ্ঞাপন

ছবি সংগ্রহীত।

 

বিদেশী মদ ও ইয়াবাসহ হোটেল ডায়মন্ড ‍এর ম্যানেজার নুরুল আবছারকে আটক করেছে র‌্যাব-১৫ এর একটি টিম। ১৭ মে দুপুর সাড়ে বারোটার দিকে হোটেলেল একটি কক্ষ থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১৩ বোতল বিদেশী মদ ও ১২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটক মোঃ নুরুল আবছার চট্টগ্রামের চন্দনাইশ বরকল ইউনিয়নের কানাই মাদারী এলাকার মৃত আব্দুল মোনাফের ছেলে। তিনি বর্তমানে কক্সবাজার শহরের লাইট হাউজ পাড়া এলাকায় বসবাস করছেন ও হোটল ডায়মন্ডের ম্যানেজার হিসেবে কাজ করছেন।

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) মো: আবু সালাম চৌধুরী তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে ডায়মন্ড এঞ্জেল হোটেল কক্ষে বিক্রয়ের জন্য মাদকদ্রব্য মজুত রয়েছে। উক্ত সংবাদের ভিত্তিতে দুপুর সাড়ে বারোটার দিকে সেখানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ডায়মন্ড এঞ্জেল হোটেলের নীচতলার এঞ্জেল “খ” নামক কক্ষের ভিতর থেকে মাদক ব্যবসায়ী মোঃ নুরুল আবছারকে আটক করা হয়। পরে আসামীর ব্যবহৃত কক্ষের খাটের নিচ হতে বিদেশী মদ ও ইয়াবা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে নিজেকে হোটেল ডায়মন্ড এর ম্যানেজার জানিয়ে আটক আবছার স্বীকার করে যে, তিনি দীর্ঘ দিন ধরে ডায়মন্ড এঞ্জেল হোটেলের ম্যানেজারের আড়ালে মাদক ব্যবসা চালিয়ে আসছেন।

তার বিরুদ্ধে আনগত ব্যবস্থা নিয়ে থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM