বুধবার, ২৪ Jul ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন

উখিয়ায় ভুয়া ডাক্তার আটক

উখিয়ায় ভুয়া ডাক্তার আটক

অনলাইন বিজ্ঞাপন

ছবি সংগ্রহীত।

 

 

কক্সবাজারের উখিয়ার পালংখালী বাজারে সাঈদ মোহাম্মদ ইমরান নামে এক ভুয়া ডাক্তারকে গ্রেফতার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (২৬ মে) রাত ৮টার দিকে পালংখালী বাজারের ইয়াকুব মোস্তাক মার্কেটের দ্বিতীয় তলায় তাজমান হাসপাতালের চেম্বার থেকে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব-১৫’র সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. বিল্লাহ উদ্দিন এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতার ভুয়া চিকিৎসক সাঈদ মোহাম্মদ ইমরান (২৪) এর বাড়ি উখিয়ার পালংখালী ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের পশ্চিম ফারিরবিল নলবনিয়া এলাকায়। তিনি চীন থেকে এমবিবিএস পাস করার কথা প্রচার করে চিকিৎসা দিতেন।

র‌্যাব-১৫’র সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. বিল্লাহ উদ্দিন জানান, প্রকৃত চিকিৎসক না হয়েও সাঈদ মোহাম্মদ ইমরান নামে এই যুবক চীন থেকে পাশ করা এমবিবিএস ডাক্তার পরিচয়ে বিভিন্ন রোগীদের চিকিৎসা দিয়ে আসছিলেন। এই সংবাদের সত্যতা যাচাইয়ের জন্য বৃহস্পতিবার রাত ৮টার দিকে র‌্যাব-১৫ এর এক আভিযানিক দল পালংখালী বাজারের ইয়াকুব মোস্তাক মার্কেটের দ্বিতীয় তলায় তাজমান হাসপাতালের চেম্বারে অভিযান চালায়। এ সময় সাঈদ মোহাম্মদ ইমরানের কাছে ডাক্তারি পাস সংক্রান্ত সনদপত্র চাইলে তিনি তা দেখাতে ব্যর্থ হন।

তিনি আরও জানান, আটক ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজারের উখিয়া থানায় অভিযোগ দাখিল করা হয়েছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM