বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ১০:৪২ অপরাহ্ন

টেকনাফে ৭০ হাজার ইয়াবাসহ আব্দুল্লাহ আটক

টেকনাফে ৭০ হাজার ইয়াবাসহ আব্দুল্লাহ আটক

অনলাইন বিজ্ঞাপন

ছবি সংগ্রহীত।

 

কক্সবাজারের টেকনাফ হোয়াইক্যং কাঞ্জরপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‍্যাব-১৫। এ সময় মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে মোহাম্মদ আব্দুল্লাহ (৩৮) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। ১০ মে সন্ধ্যায় উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ৫নং ওয়ার্ডস্থ কাঞ্জরপাড়া এলাকা থেকে ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়।

আব্দুল্লাহ হ্নীলা ইউনিয়নের মৌলভী বাজার পূর্বপাড়া এলাকার বাসিন্দা মৃত মোহাম্মদ হোছাইনের ছেলে।

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) মো: আবু সালাম চৌধুরী তথ্যের সত্যতা নিশ্চিত করছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে কতিপয় ইয়াবা ব্যবসায়ী ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে হোয়াইক্যং ইউনিয়নের ৫নং ওয়ার্ডস্থ কাঞ্জরপাড়া এলাকায় অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে সন্ধ্যায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পলায়নের চেষ্টাকালে একজনকে গ্রেফতার করা হয়। এসময় আরও কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হয়। পরে তার হেফাজতে থাকা একটি প্লাস্টিকের বস্তা তল্লাশী করে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুল্লাহ জানায়, তারা দীর্ঘদিন ইয়াবা ব্যবসার সাথে জড়িত। যারা পালিয়েছে তারা তার সহযোগী। তারা দীর্ঘদিন আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে নিত্য নতুন কৌশলে ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছে।

উদ্ধারকৃত ইয়াবাসহ গ্রেফতার এবং পলাতক মাদক কারবারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM