বুধবার, ২৪ Jul ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন

ঈদগাঁওতে কাউছার জাহান জেসমিনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঈদগাঁওতে কাউছার জাহান জেসমিনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

অনলাইন বিজ্ঞাপন

ঈদগাঁও প্রতিনিধি

কক্সবাজারের ঈদগাঁ  উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কলসী মার্কার সমর্থনে ঈদগাঁও উপজেলার পাঁচ ইউনিয়নের বিশিষ্টজনদের নিয়ে মতবিনিময় সভা করেছেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ও বিশিষ্ট নারী উদ্যোক্তা কাউছার জাহান জেসমিন  ।

শুক্রবার সন্ধ্যায় ঈদগাঁও উপজেলার প্রিন্স অব ঈদগাহ্ কমিউনিটি সেন্টারে এ মতবিনিময় সভা হয়।

মতবিনিময় সভায় নারি উদ্যোক্তা কাউছার জাহান জেসমিন বলেন,  দীর্ঘ ৫০ বছর পর কক্সবাজার সদর উপজেলক  থেকে আমাদের এই উপজেলা বাস্তবে রুপান্তর হয়েছে।  এ ঈদগাঁও উপজেলা কে একটি স্মার্ট উপজেলা বাস্তবায়নে ভূমিকা রাখতে শ্রমিক, শিক্ষক, সমাজ সেবক, রাজনৈতিক নেত্বী বৃন্দ যুবক ও ছাত্রদের  সকলের  সহায়তা প্রয়োজন। তারা পাশে  থাকলে সফলতার সঙ্গে নিদিষ্ট  গন্তব্যে পৌঁছানো সম্ভব।

তিনি আরো জানান, ঈদগাঁওকে স্মার্ট উপজেলা বাস্তবায়নে নারীদের এগিয়ে আসা একান্ত প্রয়োজন। তিনি নির্বাচিত হলে  ঈদগাঁওর প্রতিটি ঘরে ঘরে উদ্যোক্তা জেসমিন তৈরি হতে সব ধরনের সহযোগিতা করার প্রতিজ্ঞা করেন।

ঈদগাঁওবাজারের বিশিষ্ট ব্যবসায়ি মহিউ উদ্দিনের  সঞ্চালনায় সভায় শুভেচ্ছা বক্তব্য দেন ঈদগাঁও ইলেক্ট্রেশিয়ান সমিতির সদস্য জয়নাল আবেদিন।

বক্তারা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ‌মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিশিষ্ট নারি উদ্যোক্তা সমাজ সেবায় সম্মাননা প্রাপ্ত কাউছার জাহান জেসমিনের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি এ কলসি মার্কার নেত্রীকে  নির্বাচিত করার বিষয়ে সবাইকে এক হয়ে কাজ করাররো আহ্বান জানান।

মতবিনিময় সভায় উপজেলা বিভিন্ন রাজনৈতিক নেতৃত্বী বৃন্দ,  শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ যে কাউছার জাহান জেসমিন ঈদগাঁও উপজেলার জালালাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম  ফরিদুল আলমের ভাইয়ের স্ত্রী। তিনি পেশায় একজন খামারী। তিনি স্থানীয় বেশ কয়েকটি সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।  কাউছার জাহান জেসমিন তিন সন্তানের জনক।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM