বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন

নতুন জুটি সালমান-রাশমিকা

নতুন জুটি সালমান-রাশমিকা

অনলাইন বিজ্ঞাপন

সালমান খান ও রাশমিকা মান্দানা। ছবি : সংগৃহীত

 

গুঞ্জন শুরু হয় এ বছরের শুরু থেকে। তবে বিষয়টি নিয়ে অগ্রিম কেউই মুখ খুলতে চাননি। দিতে চেয়েছিলেন সবাইকে সারপ্রাইজ। অবশেষে আনুষ্ঠানিক ঘোষণা চলে আসলো। বলিউডের নতুন জুটি হতে যাচ্ছেন বলিউড ভাইজান সালমান খান ও দক্ষিণ ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। খবর : ইন্ডিয়া টুডে

সালমান খানের পরবর্তী সিনেমা ‘সিকান্দার’-এ অভিনেতার বিপরীতে দেখা যাবে দক্ষিণের এই তারকাকে। সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত এবং এ আর মুরুগাদোস পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে আগামী বছরের ঈদে।

সামাজিক যোগাযোগমাধ্যম ‘এক্স’-এ ৯ মে বৃহস্পতিবার সকালে এর আনুষ্ঠানিক ঘোষণা আসে। যেখানে সালমান আগে থেকেই নিশ্চিত ছিলেন। এরপর রাশমিকার নাম প্রকাশ করে প্রযোজনা প্রতিষ্ঠান নাদিয়াদওয়ালা গ্র‍্যান্ডসন এন্টারটেইনমেন্ট।

এই পোস্টটি শেয়ার করতেও দেখা যায় রাশমিকাকে। শেয়ার করা পোস্টের ক্যাপশনে এই নায়িকা লিখেন, ‘অনেকদিন ধরেই সবাই আমার নতুন কাজের খবর জানতে চেয়েছিলেন। খবর ছিল না দেখে আমি কিছুই জানাতে পারছিলাম না। এবার জানাচ্ছি। আপনাদের জন্য এটাই ছিল বড় চমক। ‘সিকান্দার’-এ আমি সালমান খানের বিপরীতে কাজ করছি। এমন একটি দুর্দান্ত কাজে আমাকে যুক্ত করার জন্য আমি কৃতজ্ঞ এবং সম্মানিত।’

সিনেমার শুটিং শুরু হবে এ বছরের শেষের দিকে। বর্তমানে রাশমিকা তার ‘পুষ্পা ২’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এই সিনেমার কাজ শেষ হওয়ার পরেই তার নতুন সিনেমার শুটিং শুরু হবে।

সূত্র-কালবেলা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM