বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

ছবি মুক্তি পাচ্ছে তাই…

ছবি মুক্তি পাচ্ছে তাই…

অনলাইন বিজ্ঞাপন

বিনোদন ডেক্স

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা পর্ব এখনও শেষ হয়নি মোহনা মীমের। তাই কলকাতাতেই থাকতে হচ্ছে তাকে। তিনি অভিনয় করেছেন ‘লালচর’ ছবিতে। নাদের চৌধুরী পরিচালিত ছবিটি মুক্তি পাচ্ছে ২৫ ডিসেম্বর। ক’দিন আগে সংবাদ সম্মেলন হয়ে গেছে ছবিটির মুক্তি উপলক্ষে। সেখানে উপস্থিত থাকতে পারেননি মীম। কিন্তু ছবি মুক্তি পাচ্ছে, আর নায়িকাই থাকবেন না, তা কি হয়! তাই মুক্তির দু’দিন আগে দেশে উড়ে আসছেন তিনি।

মীম আগামী ২৩ ডিসেম্বর দুপুরের ফ্লাইটে ঢাকায় পৌঁছাবেন। পরদিন রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে অংশ নেবেন ‘লালচর’-এর প্রিমিয়ার শোতে। এটি তার প্রথম চলচ্চিত্র। ইতিমধ্যে ট্রেলার আর গানের ভিডিও উঠেছে ইউটিউবে। প্রশংসিত হয়েছেন তিনি। মোহনা মীম চ্যানেল আইয়ের ‘সেরা নাচিয়ে’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন। এরপর নাদের চৌধুরীর পরিচালনায় একটি টেলিছবিতে অভিনয় করেন তিনি।

‘লালচর’ সরকারি অনুদানের ছবি। পরিবেশনায় রয়েছে জাজ মাল্টিমিডিয়া। এতে মীম জুটি বেঁধেছেন আনিসুর রহমান মিলনের সঙ্গে। ছবিটিতে আরও অভিনয় করেছেন নাদের চৌধুরী, মাসুম আজিজ, ঝুনা চৌধুরী, সাবিহা আজিজ, শহীদুজ্জামান সেলিম, রফিকুল্লাহ সেলিম, কাজী শিলা প্রমুখ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM