বুধবার, ২৪ Jul ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

টেকনাফে দুই পক্ষের মারামারিতে যুবক নিহত

টেকনাফে দুই পক্ষের মারামারিতে যুবক নিহত

অনলাইন বিজ্ঞাপন

ছবি-নিহত মুরাদ।

বিশেষ প্রতিবেদক:

কক্সবাজারের টেকনাফ বাহারছড়া বাজারে দুইপক্ষের মারামারিতে রাগিব শাহরিয়ার মুরাদ (২১) নামে এক কিশোর নিহত হয়েছে। সোমবার (৫ মে) সন্ধ্যায় বাহারছড়া শামলাপুর বাজারের নুর আহম্মদ মার্কেটে এ ঘটনা ঘটেছে। এ সময় আহত হয়েছে নিহতের ভাই আব্দুল্লাহ আল মামুন। এ ঘটনায় জিঙ্গেসবাদের জন্য পুলিশ মো: শাহাজাহান নামে একজনকে আটক করেছে।

আটক মো: শাহজাহান স্থানীয় কবির কলিফা (দরজি) ছেলে।

নিহত মুরাদ দুই সন্তানের জনক ও স্থানীয় আওয়ামী লীগ নেতা সাইফুল্লাহ কোম্পানির ছেলে।

প্রত্যক্ষদর্শীদের দেয়া তথ্য মতে, নিহত মুরাদ এবং উখিয়ার মনখালী গ্রামের মৃত অলি উল্লাহর ছেলে রফিকের মাঝে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এরআগেও তাদের মধ্যে কয়েকদফা মারামারির ঘটনাও ঘটেছে। সোমবার তাদের বিরোধ মিমাংশার কথা বলে রফিককে শামলাপুর বাজারে ডাকে তার বন্ধুরা। রফিক তার খালাতো ভাই আদিলকে সাথে নিয়ে শামলাপুর বাজারে নুর আহম্মদ মার্কেটে যায়। সেখানে কিছু বুঝার আগে নিহত মুরাদের বড়ভাই মামুন রফিককে স্টিলের রড় দিয়ে হামলা করে। এ সময় মুরাদ, তার চাচা আলম কোম্পানির ছেলে মিজবাহসহ আরও ৩/৪ জন যুবক তাকে মারতে থাকে। এ সময় উভয় পক্ষের মধ্যে মারামারি ও হাতাহাতি চলতে থাকে। মারামারির কোন এক সময় মুরাদ ও মামুন ‍দুইভাই চুরিকাঘাত হন। এসময় মার্কেটে উপস্থিত লোকজন আহত অবস্থায় তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মুরাদ মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে সন্দেহজনক একজনকে আটক করেছে।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আরএমও আশিকুর রহমান বলেন, নিহতের গলায় একটি আঘাতের চিহ্ন রয়েছে। তবে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।

বাহারছড়া পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ দস্তগির হোসাইন বলেন, যেহেতু হত্যাকান্ডের ঘটনা ঘটেছে সেহেতু আগে আসামী গ্রেফতারের চেষ্টা করছি আমরা। সিসিটিভি ফুটেজসহ কি কারণে, কেন ঘটনা ঘটেছে তা তদন্তের পর বিস্তারিত বলতে পারবো।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM