বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন

প্রেম করার সময় নেই : মাহি

প্রেম করার সময় নেই : মাহি

অনলাইন বিজ্ঞাপন

ছবি সংগ্রহীত।

 

১১ বছর আগে ‘ভালোবাসা আজকাল’-এ প্রথমবার শাকিব খানের নায়িকা হয়েছিলেন মাহিয়া মাহি। এবারের ঈদের ছবি ‘রাজকুমার’-এ তাঁকে শাকিবের মায়ের চরিত্রে দেখে চমকেছে অনেকেই। দেশীয় ছবিতে এমন ঘটনা বিরল। মাহির সঙ্গে কথা বলেছেন সুদীপ কুমার দীপ।

‘রাজকুমার’ মুক্তির পর কেমন সাড়া পাচ্ছেন?
দারুণ। দর্শক নতুন চমক পেয়েছে। সবাই যে ভালোভাবে নিয়েছে তা অবশ্য নয়! মিশ্র প্রতিক্রিয়া পাচ্ছি। কেউ বলছেন, শাকিবের মা হয়ে সাহস দেখিয়েছি, এটা সবাই পারে না।

অভিনয়ও দারুণ হয়েছে। অনেকে আবার বলছেন, এই সময়ে পর্দায় শাকিবের মা হওয়াটা ক্যারিয়ারের জন্য নেতিবাচক। আগামী দিনে হয়তো নির্মাতারা আমাকে তাঁর নায়িকা হিসেবে কাস্ট করবেন না। আমি অত কিছু ভাবছি না।

আমার দরকার অভিনয় করা, করেছি। অভিনেত্রী হিসেবে নানা ধরনের চরিত্র করার অধিকার আমার রয়েছে। কে কী বলল, সেটা নিয়ে বসে থাকলে চলবে না।

শাকিবের মা হওয়ার সিদ্ধান্ত নেওয়ার আগে একবারও কি মাথায় আসেনি যে নিজের ক্যারিয়ার ঝুঁকির মুখে ফেলেছেন?
না, বরং আমার মনে হয়েছে, ক্যারিয়ারে অন্য রকম একটা চরিত্র যোগ হলো। আগামী দিনে এমন আরো অনেক চমক দেখবেন দর্শক।

সামনে যে ছবিগুলোতে কাজ করব, সেখানে নিছক নায়িকা নয়, অভিনেত্রী হয়েই কাজ করব। হোক সেটা ছোট চরিত্র, কিন্তু সমালোচকদের যেন নজর কাড়ে।

ঈদে ১১টি ছবি মুক্তি পেয়েছে। একসঙ্গে এত ছবি মুক্তি পাওয়াটাকে কিভাবে দেখছেন?
আমার পুরো ক্যারিয়ারে কখনো এমনটা দেখিনি। আগে হল আরো বেশি ছিল। দর্শক হলে যেতেনও। এখন হলের সংখ্যা হাতে গোনা। তার মধ্যে ১২৬টি হলই ‘রাজকুমার’ পেয়েছে। অন্যদের উচিত হয়নি এই অসম প্রতিযোগিতায় অংশ নেওয়া। শাকিব খান দেশের সবচেয়ে বড় সুপারস্টার, এক বাক্যে মানতে হবে। তাঁকে এগিয়ে রেখেই অন্যদের ছবি মুক্তি দিতে হবে। আমার মনে হয়, ঈদে যদি চার-পাঁচটা ছবি মুক্তি পেত, তাহলে ‘রাজকুমার’-এর পাশাপাশি বাকি ছবিগুলোও সফল হতো। জানি না, নির্মাতারা কেন এমন আত্মঘাতী সিদ্ধান্ত নিয়েছিলেন।

আপনার সাম্প্রতিক দু-একটা ফেসবুক স্ট্যাটাস দেখে অনেকে ধারণা করছেন, নতুন প্রেমে পড়েছেন। সত্যি?
আরে নাহ! এখন প্রেম করার সময় নেই। ফারিশকে গড়ে তোলার সময়। পাশাপাশি নিজের ক্যারিয়ার নিয়ে নতুন করে সময় দিতে হবে। ফেসবুকে মাঝেমধ্যে দুষ্টুমি করে পোস্ট দিই। এটাকে সিরিয়াসলি নেওয়ার কিছু নেই। ভক্তদের কাছে দোয়া চাই, বর্তমান জীবনটা যেন সুন্দর করে উপভোগ করতে পারি। ফারিশকে যেন সুন্দর একটা পৃথিবী উপহার দিতে পারি।

ঈদের পর নতুন ছবির খবর দেবেন বলেছিলেন…
কিছুদিনের মধ্যেই পাবেন। প্রযোজনা প্রতিষ্ঠান সব কিছু গুছিয়ে এনেছে। নির্মাতা ও অন্য অভিনয়শিল্পীও নির্বাচন করা হয়ে গেছে। এখন শুধু আনুষ্ঠানিক ঘোষণা বাকি। এর মধ্যে কলকাতার ছবি নিয়েও কথা চলছে, চূড়ান্ত হলে জানাব। ভক্তদের শুধু এটুকু বলব, একটু অপেক্ষা করুন, মাহি আপনাদের ঠকাবে না।

সূত্র-কালেরকণ্ঠ


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM