মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

কক্সবাজারে দুবৃর্ত্ত্যরে হামলায় শ্রমীকলীগ নেতা নিহত

কক্সবাজারে দুবৃর্ত্ত্যরে হামলায় শ্রমীকলীগ নেতা নিহত

অনলাইন বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক॥

কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল ইউনিয়নের কাউয়ার পাড়া এলাকায় দুবৃত্ত্যের গুলিতে ওয়ার্ড শ্রমিকলীগ সভাপতি আবচার উদ্দিন(২৫) নিহত হয়েছে। এসময় স্থানীয়রা এক শিশুকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।

সোমবার মধ্যরাতে গুচ্চগ্রাম নামক স্থানে এ ঘটনা ঘটেছে।  নিহত শ্রমিক নেতা কাউয়ার পাড়া এলাকার বাসিন্দা মৃত নুরুল ইসলামের পুত্র।

খবার পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জেলা শ্রমিকলীগ এক প্রতিবাদ মিছিল‘র আয়োজন করেছে বলে জানিয়েছেন জেলা শ্রমিকলীগ সভাপতি জহিরুল ইসলাম।

নিহতের আত্মীয় কামরুন নাহার জানিয়েছেন, প্রতিরাতের মত সোমবার ও গুচ্চ গ্রামে নিজের ব্যবসা প্রতিষ্টান মুদির দোকানে অবস্থান করছিল আবচার উদ্দিন। হঠা রাত অনুমান সাড়ে ৩ টার দিকে দোকানে গুলির শব্দ হয়। স্থানীয়রা গুলির শব্দ শুনে ঘটনাস্থলে গিয়ে যায়। এসময় তারা আবচারের গুলিবিদ্ধ লাশ দেখতে পায়। তারা দ্রুত লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়।

কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। পুলিশ ময়না তদন্তের জন্য লাশ মর্গে নিয়ে যায়।ধারনা করা হচ্ছে পূর্ব শত্রুুতার জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।

এদিকে ঘটনস্থল থেকে উত্তেজিত জনতা এক শিশুকে ধরে করে পুলিশে সোপর্দ করেছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

ধৃত শিশুর নাম মো: ইসলাম(১৩)। সে স্থানীয় মো: সুলতানের পুত্র। এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম উদ্দিন খাঁন জানিয়েছেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যায়। এসময় জিজ্ঞাসবাদের জন্য এক শিশুকে নিয়ে আসা হয়েছে বলে জানিয়েছেন তিনি।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM