বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন

ব্যাংক ডাকাতি ও অস্ত্র লুটের ঘটনায় গ্রেপ্তার-৪

ব্যাংক ডাকাতি ও অস্ত্র লুটের ঘটনায় গ্রেপ্তার-৪

অনলাইন বিজ্ঞাপন

বান্দরবানের রুমায় যৌথবাহিনীর অভিযানে গ্রেপ্তার আসামিরা। ছবি সংগ্রহীত।

 

বান্দরবানের রুমায় যৌথবাহিনীর অভিযানে রুমা সোনালী ব্যাংকে হামলা, টাকা ও অস্ত্র লুটের ঘটনায় করা মামলায় আরও চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (১৪ এপ্রিল) দুপুরে তাদের বান্দরবান চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়।

গ্রেপ্তাররা হলেন, রুমা উপজেলার রেমাক্রী প্রাংসা ইউনিয়নের জাদিপাই পাড়ার লাল রৌবত বম প্রা. আপেল (২৭), বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের চিনলুং পাড়ার লাল লম থার বম প্রা. আলম (৩১), রুমা উপজেলা পাইন্দু ইউপির মুননুয়াম পাড়ার মিথুসেল বম প্র. আমং (২৫) ও বান্দরবান সদর উপজেলার কানা পাড়ার লাল রুয়াত লিয়ান বম (৩৮)।

পুলিশ জানায়, গত ২ এপ্রিল বান্দরবানের রুমা সোনালী ব্যাংকে হামলা, টাকা ও অস্ত্র লুটের ঘটনায় করা ৫টি মামলার প্রেক্ষিতে যৌথ বাহিনীর সদস্যরা তাদের ১৩ এপ্রিল রাতে রুমা উপজেলা এবং বান্দরবানের সদর উপজেলা থেকে গ্রেপ্তার করে। পরে যাচাই-বাছাই শেষে তাদের রোববার দুপুরে বান্দরবান চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়।

পরে বান্দরবান চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এএসএম এমরানের আদালত আসামি চারজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বান্দরবান জেলা পুলিশের তথ্যমতে, বান্দরবানের রুমা ও থানচিতে ঘটনার পর এই পর্যন্ত ৯টি মামলা দায়ের করা হয়েছে (রুমা ৫ ও থানচি ৪) এবং ঘটনায় জড়িত থাকার অপরাধে এই পর্যন্ত ৬২ জনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

সূত্র-কালবেলা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM