বুধবার, ২৪ Jul ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

রামচরণ পেলেন ডক্টরেট সম্মাননা

রামচরণ পেলেন ডক্টরেট সম্মাননা

অনলাইন বিজ্ঞাপন

ছবি সংগ্রহীহ-রামচরণ।

দক্ষিণ ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেতা ও হালের সেনসেশান রামচরণের মুকুটে যোগ হলো আরো একটি সোনালি পালক। এবার ডক্টরেট সম্মাননা পেলেন রামচরণ। চেন্নাইয়ের ভেলস বিশ্ববিদ্যালয় থেকে রামচরণকে এই সাম্মানসূচক ডক্টরেট দেওয়া হয়।

‘আরআরআর’ সিনেমার বদৌলতে এখন বিশ্বজুড়ে ভক্ত এই অভিনেতার।

শুধু অভিনেতা নন, দক্ষিণী তারকা একজন সফল প্রযোজকও। সিনেমায় তাঁর অবদানের কথা মাথায় রেখেই এই সম্মান দেওয়া হয়েছে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে। শনিবার আয়োজিত এক অনুষ্ঠানে রামচরণকে এই সম্মাননা দেওয়া হয়।

তার পর কিশোর নমিত কাপুরের অভিনয়ের স্কুলে ভর্তি হয়ে যান। পুরী জগন্নাথের পরিচালনায় ‘চিরুথা’ সিনেমার মাধ্যমে রামচরণের অভিনয় সফর শুরু হয়। রাজামৌলি পরিচালিত তাঁর ‘মাগাধীরা’ সিনেমাটি তাঁর ক্যারিয়ার বদলে দেয়। ব্লকবাস্টার সিনেমাটি দিয়ে দুর্দান্ত এক ক্যারিয়ার শুরু করেন রাম।

এরপর দিয়েছেন একের পর এক হিট। সর্বশেষ রাজামৌলির ‘আরআরআর’ সিনেমায় অভিনয় করে এখন জনপ্রিয়তার শীর্ষে রামচরণ।
এদিকে ১১ বছরের দাম্পত্যের পর আবার সন্তানসুখ পেয়েছেন রামচরণ। গত বছরই কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেতার স্ত্রী উপাসনা। মেয়ের নাম রেখেছেন ক্নিল কারা কোণিদেলা।

সামনে রামকে দেখা যাবে এস শংকরের পরিচালনায় তৈরি ‘গেম চেঞ্জার’ সিনেমায়। এতে তার বিপরীতে রয়েছেন কিয়ারা আদভানি। সিনেমাটি এ বছরই মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সূত্র-কালেরকণ্ঠ


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM