বুধবার, ২৪ Jul ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন

মিয়ামির রোমাঞ্চকর জয়

মিয়ামির রোমাঞ্চকর জয়

অনলাইন বিজ্ঞাপন

ফাইল ছবি।

 

পাঁচ ম্যাচ পর অবশেষে জয়ে ফিরলো ইন্টার মিয়ামি। মিয়ামির জয়ে ফেরার দিনে গোল করেছেন দলের মূল তারকা লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ। দুই বড় তারকার স্কোর করার দিনে স্পোর্টিং কানসাস সিটির বিপক্ষে ৩-২ গোলের রোমাঞ্চকর জয় পেয়েছে মিয়ামি।

যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের (এমএলএস) অ্যাওয়ে ম্যাচে তাক লাগানো গোল করেন মেসি। বক্সের বাইরে থেকে লম্বা ও জোরালো শটে স্পোর্টিং কানসাসের জালে বল জমা করেন আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকা। চলতি মৌসুমে মিয়ামির হয়ে এটি পঞ্চম গোল মেসির।

৫ গোলের থ্রিলার ম্যাচের শুরুটা করে অবশ্য স্পোটিং কানসাসই। ম্যাচের ৬ মিনিটেই মিয়ামির জালে বল জমা করেন এরিক থম্ময়। এদিন আরও একটি গোল করেন এরিক। সেটি ম্যাচের ৫৮ মিনিটে।

কানসাসের প্রথম গোলটি মিয়ামি শোধ করে ১৮ মিনিটে। গোলটি করেন দিয়োগো গোমেজ। এরপর ৫১ মিনিটে মেসির দুর্দান্ত গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় মিয়ামি। ৭ মিনিট পর এরিকের গোলে ফের সমতায় ফেরে স্পোর্টিং কানসাস।

৭১ মিনিটে মিয়ামির জয়সূচক গোলটি করেন সুয়ারেজ। গোমেজের অ্যাসিস্টে গোল করেন উরুগুয়ে তারকা।

এই ম্যাচে গ্যালারি ছিল দর্শকঠাসা। প্রায় ৭৩ হাজার দর্শকদের অবশ্য দারুণ একটি ম্যাচ উপহার দিয়েছেন মেসি-সুয়ারেজ। স্পোর্টিং কানসাসের ঘরের মাঠ মিসৌরির অ্যারোহেড স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছিল ম্যাচটি।

দর্শক উপস্থিতি এদিন ২৮ বছরের ইতিহাস ভেঙে দিয়েছে। গত ২৮ বছর ধরে স্পোর্টিং কানসাসের কোনো ম্যাচে এত দর্শক হয়নি। এছাড়া এমএলএসের কোনো ম্যাচে দর্শক উপস্থিতিতেও রেকর্ড করেছে এটি। এমএলএসের ইতিহাসে একক কোনো ম্যাচে চতুর্থ সর্বোচ্চ উপস্থিতি এটি।

সূত্র-জাগোনিউজ


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM