বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন

নেইমারকে নিয়েই ট্রফি উদযাপন আল হিলালের

নেইমারকে নিয়েই ট্রফি উদযাপন আল হিলালের

অনলাইন বিজ্ঞাপন

ট্রফি হাতে নেইমার। ছবি : সংগৃহীত

 

বেশ অনেক দিন ধরেই মাঠের বাইরে ব্রাজিলের ফুটবল রাজপুত্র নেইমার জুনিয়র। বড় ইনজুরিতে এই মৌসুমে তার নতুন ক্লাব আল হিলালের হয়ে বলতে গেলে মাঠেই নামতে পারেননি ফুটবলের অন্যতম সেরা এই খেলোয়াড়। তবে নেইমার না থাকলেও তার দল আল হিলাল পুরো মৌসুমজুড়েই খেলছে দুর্দান্ত।

এখন পর্যন্ত অপরাজিত দলটি মৌসুমের প্রথম শিরোপা ঘরে তুলেছে গতকাল। আল-ইত্তিহাদকে হারানোর ম্যাচে নেইমার মাঠে না থাকলেও ট্রফি উদযাপনের সময় ঠিকই তার সতীর্থদের সঙ্গেই ছিলেন।

সৌদি সুপার কাপের ফাইনালে বৃহস্পতিবার (১১ এপ্রিল) আল ইত্তিহাদকে ৪-১ গোলে উড়িয়ে দিয়ে শিরোপা জিতে নিয়েছে নেইমার জুনিয়রের দল। নেইমার গ্যালারিতে বসে দলকে সমর্থন দিয়ে গেলেও আরেক ফুটবল সুপারস্টার করিম বেনজেমা আল ইত্তিহাদের জার্সিতে মাঠে নেমেও কিছু করতে পারেননি।

ফাইনাল ম্যাচটির পঞ্চম মিনিটেই এগিয়ে যায় ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ম্যালকম। তবে ম্যাচের ২১ মিনিটে আল ইত্তিহাদের আব্দেররাজ্জাক হামাদাল্লাহ ম্যাচে সমতা ফেরান। অবশ্য এই সমতা টেকে প্রথমার্ধের শেষ দিক পর্যন্ত। প্রথম হাফ শেষ হওয়ার আগেই আল দাওসারির গোলে আবারো লিড পায় হিলাল।

বিরতির পর আক্রমণের গতি আরো বাড়ায় আল হিলাল। তবে গোল পেতে অপেক্ষা করতে হয়েছে লম্বা সময়। ৮৯তম মিনিটে গিয়ে গোল করেন ম্যালকম। এই ব্রাজিলিয়ানের দ্বিতীয় গোলে জয় একরকম নিশ্চিত করে ফেলে ক্লাবটি। যোগ করা সময়ে ব্যবধান আরও বাড়ান নাসের আল-দাউসারি।

শিরোপা জয়ের এই ম্যাচ মিলিয়ে টানা ৩৪ জয় আল হিলালের। টান জয়ের রেকর্ড তারা আগে গড়লেও তা আরও সমৃদ্ধ করে তুলল এবার।

ম্যাচজুড়েই দলকে গ্যালারি থেকে সমর্থন জুগিয়েছেন দলের সবচেয়ে বড় তারকা নেইমার। পরে অবশ্য দলের সাথে ট্রফি উৎসবে যোগ দিয়েছিলেন তিনি।

সূত্র-কালবেলা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM