বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন

ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ চার ডাকাত আটক

ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ চার ডাকাত আটক

অনলাইন বিজ্ঞাপন

 

কক্সবাজারের চকরিয়ায় চিংড়ি ঘেরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও বিপুল গুলিসহ ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে র‍্যাব। মঙ্গলবার (২ এপ্রিল) ভোরে চকরিয়া পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের ইলিশিয়া মকবুলাবাদ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ১টি দেশীয় তৈরী এলজি, ৪টি লম্বা একনালা বন্দুক ও ৯৮ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

আজ দুপুর ১২টায় এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১৫ এর অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল এইচএম সাজ্জাদ হোসেন এ তথ্য জানান।

আটকরা হলেন, মহেশখালী হোয়ানক কেরুনতলীর কবির মাঝির ছেলে আকতার হোছাইন (৪২), কালামারছড়া মিজ্জির পাড়ার মৃত লস্কর আলীর ছেলে জয়নাল আবেদীন (৪২), সদরের ভারুয়াখালীর মৃত উজির আলীর ছেলে নুরুল হামিদ প্রকাশ খলিফা (৩৯) ও কালামারছড়ার নুনাছড়ির আলী হোসেনের ছেলে নুরুল আমিন (৩৮)।

র‍্যাব-১৫ অধিনায়ক জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে অস্ত্রধারী একদল ডাকাত চিংড়ি ঘের ও লবণের মাঠ দখলের উদ্দেশ্যে বিপুল পরিমাণ অস্ত্র-গোলাবারুদ নিয়ে চকরিয়া পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের ইলিশিয়া মকবুলাবাদ এলাকার একটি ঘরে অবস্থান করছে। এই তথ্যে মঙ্গলবার ভোরে সেখানে অভিযান পরিচালনা করে র‌্যাবের একটি দল। র‌্যাবের অভিযান টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ডাকাত দলের চার সদস্যকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে অস্ত্রগুলো উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন র‌্যাব-১৫ অধিনায়াক।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM