শনিবার, ১৩ Jul ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

ঈদগাঁওতে ইউপি নির্বাচন ৩ চেয়ারম্যানের প্রার্থীতা বাতিল

ঈদগাঁওতে ইউপি নির্বাচন ৩ চেয়ারম্যানের প্রার্থীতা বাতিল

অনলাইন বিজ্ঞাপন

ঈদগাঁও প্রতিনিধি

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পাঁচ ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়পত্র বাছাইয়ে ৭ জনের প্রার্থীতা  বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা।

সোমবার (১ এপ্রিল) সকাল ১০ ঘটিকা থেকে বিকেলে নাগাদ  ঈদগাঁও জাহানারা বালিকা উচ্চ বিদ্যালয়ে উপজেলার অস্থায়ী হল রুমে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাই করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবির ।

৫টি ইউনিয়নে সর্বমোট ৩৮৪ জন প্রার্থীর মধ্যে ৩ জন  চেয়ারম্যানের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে। যদিও সাধারণ সদস্যদের বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা করার কথা জানান নির্বচন কর্মকর্তা হুমায়ুন কবির।

বাতিল কৃত প্রার্থীরা হলেন ১ নং ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান  আব্দুল কাদের,  ৩ নং ইসলামাবাদ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আনোয়ার পারভেজ এবং ৫ নং জালালাবাদ ইউনিয়নের নুরুল আলম ।

এ ৩ জনের বিরুদ্ধে বাংলাদেশ ব্যাংকের ঋণখেলাপীর অভিযোগ তুলার কারণে যাচাই বাছাই করার পর রিটার্নিং কর্মকর্তার  তাদের  মনোনয়নপত্র বাতিল করেন বলে জানান।

২ এপ্রিল থেকে ৫ এপ্রিল পর্যন্ত রিটার্নি কর্মকর্তার সিদ্ধান্তের ওপর আপিল ও নিষ্পত্তি করা যাবে এবং প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ৮ এপ্রিল। প্রতীক বরাদ্দ হবে ৯ এপ্রিল। ২৮ এপ্রিল পাঁচ  ইউনিয়নের  ভোট গ্রহণ  অনুষ্ঠিত হবে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM