মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন

কক্সবাজার কলেজে সংঘর্ষে ২ ছাত্র আহত

কক্সবাজার কলেজে সংঘর্ষে ২ ছাত্র আহত

অনলাইন বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক॥

কক্সবাজার সরকারী কলেজে ছাত্রদের সংঘর্ষে ২ শিক্ষার্থী আহত হয়েছে । বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে অধ্যক্ষ’র কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটেছে। আহতরা হলেন, এনামুল কবির(২১) এবং মো: নুর(২০)।

আহত মো: নুরকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকাল সাড়ে ১১ টার দিকে অধ্যক্ষ’র কার্যালয়ের সামনে কয়েকজন ছাত্রদের মাঝে দাড়ানোকে কেন্দ্র করে বাকবিতান্ড হয়। এ পর্যায়ে হাতাহাতি থেকে সংঘর্ষে রুপ নেয়। এ সময় আহত মো: নুর নিজের কাছে থাকা ছুরি দিয়ে অন্য জনকে(পরিচয় পাওয়া যায়নি) হামলা চালানোর চেষ্টা করে। এসময় উভয় পক্ষকে শান্ত করতে গিয়ে ধারালো ছুরির আঘাতে আহত হন এনামুল কবির। এ অবস্থায় মো: নুর পালিয়ে দ্বিতীয় তলা চলে যায়। সেখান থেকে আহত অবস্থায় শিক্ষক ও অন্যন্য ছাত্ররা তাকে(নুর) উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে চমেক হাসপাতালে প্রেরণ করে।

কলেজ ছাত্রলীগ’র সভাপতি ওয়াহিদুর রহমান রুবেল জানান, বিজয় দিবসের অনুষ্টানকে পরিকল্পিতভাবে ন্যাসাৎ করতে এ ঘটনা ঘটিয়েছে। আমরা জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য কলেজ প্রশাসনের কাছে দাবি জানিয়েছি।

কক্সবাজার সরকারী কলেজ অধ্যক্ষ একেএম ফজলুল করিম জানিয়েছেন, ঘটনাটি অত্যান্ত দু:খজনক। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন তিনি।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM