বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:০৭ অপরাহ্ন

ভোটারদের কাছে মুজিবুর রহমানই যোগ্য

ভোটারদের কাছে মুজিবুর রহমানই যোগ্য

অনলাইন বিজ্ঞাপন

ছবি-মুজিবুর রহমান।

 

 

বিশেষ প্রতিবেদক:

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কক্সবাজার শহর থেকে গ্রামে চলছে নানা আলোচনা। কারা হতে পারে কক্সবাজার সদর উপজেলা নির্বাচনের প্রার্থী। জনগণ কাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই তা নিয়ে চলছে চুলছেঁড়া বিশ্লেষণ। উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে সাধারণ ভোটারদের সাথে কথা বলেন আমাদের প্রতিনিধি। কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা, পিএমখালী, চৌফলদন্ডি, খুরুশকুল এবং ভারুয়াখালী এ পাঁচটি ইউনিয়ন ছাড়াও কক্সবাজার পৌরসভায় বৃদ্ধ থেকে যুবক কিংবা তরুন শতাধিক ভোটারেদের সাথে কথা বলে জানা যায় এবারে তারা কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানকে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চান।

মুজিবুর রহমান কক্সবাজার পৌরসভার সাবেক মেয়র ও সাবেক ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। গেল কয়েক সপ্তাহ ধরে আমাদের প্রতিনিধি বিভিন্ন ইউনিয়নে গিয়ে সাধারণ ভোটারদের সাথে কথা বলেন। তারা বলেন, সম্ভাব্য সকল প্রার্থীদের মাঝে মুজিবুর রহমানই যোগ্য প্রার্থী। তিনি পৌরসভার সাবেক মেয়র হওয়ার কারণে প্রশাসনিক দক্ষতাও রয়েছে তার।

ঝিলংজার চান্দেরপাড়া এলাকার বৃদ্ধ হাবিবুর রহমান বলেন, মেয়র হিসেবে মুজিবুর রহমান কক্সবাজারের ব্যাপক উন্নয়ন করেছেন। তিনি যদি সদর উপজেলা পরিষদে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন তবে বদলে যাবে উপজেলার চেহরা।

চৌফলদন্ডির আবু বক্কর বলেন, আমরা একজন যোগ্য লোককে ভোট দিবো। আমার মনে হয় মুজিবুর রহমান একজন যোগ্য লোক। তাকে ভোট দিলে জনগণের উন্নয়ন হবে।

খুরুশকুলের হামিদ হোসেন বলেন, আমরা চেয়ারম্যান, মেম্বার অনেক দেখেছি। কিন্তু কেউ কথা রাখেনি। এখন যাদের নাম শোনা যাচ্ছে তাদের মধ্যে কক্সবাজার পৌরসভার সাবেক মেয়র মুজিবুর রহমান শতভাগ যোগ্যতা সম্পন্ন ব্যক্তি। আমরা তাকে ভোট দিবো।

কক্সবাজার পৌরসভার ২ নং ওয়ার্ডের বাসিন্দা আবু বক্কর বলেন, গেল পাঁচ বছর আমরা কক্সবাজার পৌরসভার উন্নয়ন দেখেছি। তিনি পৌরসভার দু’একটি সড়ক ছাড়া সবই করেছেন। দ্বিতীয়বার দলের মনোনয়ন পেয়ে নির্বাচিত হতে পারলে পৌরসভাকে অকল্পনীয়ভাবে সুন্দর করে সাজাতেন। কিন্তু দল থেকে মনোনয়ন দেননি। ফলে পৌরসভাকে সাজানোর স্বপ্নটা অধরাই রয়ে গেল। এবার আমরা আশা করি তিনি কক্সবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান হলে গ্রামের ব্যাপক উন্নয়ন করবেন।

তবে, মুজিবুর রহমানের ঘণিষ্ট অনেকে চেয়ারম্যানে প্রার্থী হওয়ার বিষয়টি নিশ্চিত করলেও মুজিবুর রহমান কিংবা তার পরিবারের পক্ষ থেকে এ ব্যপারে কোন মন্তব্য করেন নি।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM