শনিবার, ১৫ Jun ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন

যেভাবে সঙ্গীকে প্রোপোজ করবেন !

যেভাবে সঙ্গীকে প্রোপোজ করবেন !

অনলাইন বিজ্ঞাপন

প্রতীকী ছবি।

 

ভ্যালেন্টাইন’স সপ্তাহের দ্বিতীয় দিন আজ। মনের মানুষকে আজ প্রেমের প্রস্তাব দেওয়ার দিন। তবে শুধু ‘আই লাভ ইউ’ বলে প্রেমের প্রস্তাব দেওয়া এখন অনেকটাই সাধারণ হয়ে গেছে।

সবাই চায় তার পছন্দের মানুষের কাছে বিশেষ গুরুত্ব পেতে। এ কারণে প্রপোজ করার ক্ষেত্রেও বিশেষ আয়োজন করা জরুরি। প্রোপোজ করার সঠিক কায়দা জানলে সঙ্গী আপনার প্রস্তাবে না করতে পারবেন না। চলুন তবে জেনে নেওয়া যাক প্রিয়জনকে আজ মনের কথা জানাবেন কীভাবে-

স্মৃতি সাজিয়ে দিন

প্রিয়জনকে নিয়ে কাটানো স্মৃতিগুলো মনে করিয়ে দিতে কোনো ছবির অ্যালবাম বা যে কোনো জিনিসপত্র উপহার দেওয়া যেতে পারে প্রেমিকাকে। এতে আরও সুন্দর হয়ে উঠবে প্রেমের প্রস্তাব।

লাভ লেটার

যদিও এখন লাভ লেটারের যুগ নেই। তবে এখনো লিখেই মনের কথা যেন সবচেয়ে গুছিয়ে বলা যায়। মুখে যে কথা বলা যায় না, তা সহজেই লিখে বোঝানো যায়। কোনো একটি উপহারের সঙ্গে দিতে পারেন লাভ লেটার।

রোমান্টিক প্রোপোজ

প্রত্যেক মেয়েই চায় তার সঙ্গী রোমান্টিকভাবে প্রোপোজ করুক। ভালোবাসা নিবেদনের কায়দাতেও ফুটিয়ে তুলতে হবে রোমান্টিকতা।

ফুলের তোড়া নিয়ে ‘আই লাভ ইউ’ বলার বদলে একটি রোমান্টিক কবিতা শোনাতে পারেন তাকে। অথবা প্রিয় প্রেমের গানটিও শোনাতে পারেন।

ডেস্টিনেশন প্রোপোজ

বর্তমানে ডেস্টিনেশন প্রোপোজের চল বেশি। আজ প্রিয়জনকে নিয়ে ঘুরে আসতে পারেন তার পছন্দের কোনো স্থানে। সেখানে গিয়েই প্রোপোজ করুন ভালোবাসার মানুষটিকে।

লাঞ্চ বা ডিনার প্রোপোজ

এদিন লাঞ্চ বা ডিনারে তাকে নিয়ে যেতে পারেন। সেখানে তার পছন্দের খাবার অর্ডার করুন। এরপর খাবার বা সালাদ দিয়েই তার জন্য ‘আই লাভ ইউ’ লিখে জানাতে পারেন মনের কথা।

ফোনেই প্রোপোজ

যদি আপনার মনের মানুষটি অনেক দূরে থাকেন, তাহলে অনলাইনে ভিডিও কল করেই প্রোপোজ করুন তাকে। সঙ্গে উপহার পাঠালে ভালো হয়।

সূত্র-জাগোনিউজ


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM