সোমবার, ২০ মে ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

মন্দিরে হামলা : অস্ত্রসহ আটক দুই জেএমবি সদস্য

মন্দিরে হামলা : অস্ত্রসহ আটক দুই জেএমবি সদস্য

অনলাইন বিজ্ঞাপন

আলোকিত কক্সবাজার ডেক্স

বৃহস্পতিবার রাতে দিনাজপুরের কাহারোলে আন্তর্জাতিক কৃষ্ণ ভাবনামৃত সংঘের (ইসকন) মন্দিরে হামলায় সন্দেহভাজন দুজন স্বয়ংক্রিয় অস্ত্রসহ গ্রেপ্তার হয়েছে। আজ শুক্রবার সকালে গুলিভর্তি ম্যাগজিনসহ একটি স্বয়ংক্রিয় ও আধুনিক অস্ত্রসহ মোছাব্বির নামে একজন যুবককে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে বীরগঞ্জের সিংড়া ফরেস্ট এলাকার স্থানীয় বাসিন্দারা।

গ্রেপ্তারের আগে অস্ত্রধারীর গুলিতে রফিক নামে একজন গ্রামবাসী আহত হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টার মন্দিরে হামলার ঘটনায় গুলিবিদ্ধ দুজন গ্রামবাসীসহ চারজন আহত হয়েছে। ওই ঘটনায় আজ সকাল পর্যন্ত অস্ত্রগুলিসহ দুজনকে আটক করে পুলিশে দিয়েছে গ্রামবাসী। মন্দিরে হামলায় জড়িতরা জেএমবি বলে দাবি করেছেন পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি হুমায়ুন কবির।

এ ধরনের সন্ত্রাসী হামলার পুনরাবৃত্তি রোধে প্রশাসন ব্যবস্থা নিচ্ছে বলে জানান জেলা প্রশাসক মীর খায়রুল আলম। মানুষ সচেতন হয়ে হামলাকারীদের প্রতিহত করায় সন্তুষ্টি প্রকাশ করেছেন তিনি।

অপরাধীদের ধরতে অভিযানের পাশাপাশি মন্দির এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
মন্দিরে হামলাকারীদের প্রতিহতের সময় আহত দুজনের মধ্যে মিঠুন চন্দ্র রায়কে রংপুর মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়েছে। রঞ্জিত আশঙ্কামুক্ত বলে জানা গেছে।

২ রাউন্ড গুলি এবং মোটরসাইকেলসহ আটক শরিফুল ইসলামকে ডিবি পুলিশের হাতে হস্তান্তর করা হয়েছে। তার বাড়ি গাইবান্ধার পলাশবাড়ী এলাকায়। এ ছাড়া ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত ২টি হাতবোমা ও একটি ব্যাগ উদ্ধার করা হয়েছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM