মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন

অনন্ত জলিলের নায়িকা শায়লা সাবি

অনন্ত জলিলের নায়িকা শায়লা সাবি

অনলাইন বিজ্ঞাপন

বিনোদন ডেক্স

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়ক অনন্ত জলিলের সঙ্গে নতুন একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন অভিনেত্রী শায়লা সাবি। সিনেমা স্টাইলের এই বিজ্ঞাপনটিতে অনন্ত জলিলের নায়িকা হিসেবেই দেখা যাবে শায়লা সাবিকে।

সিনেমার মতোই বিজ্ঞাপনটিতে রয়েছেন ভিলেন। বিজ্ঞাপনের গল্পটা অনেকটা সিনেমাটিক। গল্পে আছে নায়ক, নায়িকা। আছেন ভিলেনও। ভিলেন হিসেবে দেখা মিলবে টাইগার রবিকে। জেলটা মোবাইলের নতুন বিজ্ঞাপনে অনন্ত জলিল, শায়লা সাবি ও টাইগার রবিকে একসঙ্গে দেখা যাবে।

বিজ্ঞাপনটি নির্মাণ করছেন রানা মাসুদ। বৃহস্পতিবার রাজধানীর তেজগাঁর কোক স্টুডিওতে বিজ্ঞাপনটির শুটিং শুরু হয়েছে। শুক্রবার শুটিং শেষ হবে। বিজ্ঞাপনটি সবার ভালো লাগার মতোই ভিন্ন ধরনের কাজ হয়েছে বলে মন্তব্য করেছেন শায়লা সাবি।

এদিকে শিগগিরই শুরু হচ্ছে অনন্ত জলিলের নতুন চলচ্চিত্র ‘দ্য স্পাই’-এর শুটিং। এই সিনেমাটিতে ২৫ জন নতুন মুখ অভিনয় করবেন। রিয়েলিটি শো’র মাধ্যমে নতুন মুখ সংগ্রহ করেছেন অনন্ত। অন্যদিকে টিভি নাটকের অভিনয় নিয়ে ব্যস্ত রয়েছেন শায়লা সাবি। এই দুই তারকাকে এবার একসঙ্গে বিজ্ঞাপনে দেখতে পাবেন দর্শক। দেশের সবগুলো টিভি চ্যানেলে বিজ্ঞাপনটি প্রচার হবে


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM