বুধবার, ২৪ Jul ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন

কক্সবাজারে শীর্ষ ২ সন্ত্রাসী সিফাত-আরফাত’র লাশ উদ্ধার

কক্সবাজারে শীর্ষ ২ সন্ত্রাসী সিফাত-আরফাত’র লাশ উদ্ধার

অনলাইন বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক॥

কক্সবাজারের বহুল আলোচিত শীর্ষ সন্ত্রাসী সিফাত ও তার ভাই আরফাতের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালের দিকে কক্সবাজার সদর উপজেলার ঈদগড়-ঈদগাঁও সড়কের হিমছড়ি ঢালা থেকে তাদের উদ্ধার করে বলে জানিয়েছেন পুলিশ সুপার শ্যামল কুমার নাথ। তবে বিষয়ে এখনো পুলিশের পক্ষ থেকে বিস্তারিত কিছু জানানো হয়নি। নিহত দুই জনই শহরের পাহাড়তলি এলাকার মো: আলমের পুত্র।

এদিকে লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে ঈদগাঁও পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিনহাজ মাহমুদ ভুইয়া জানান, সকালের দিকে স্থানীয় লোকজনের দেয়া সংবাদের ভিত্তিতে পুলিশ দু’টি অজ্ঞাত লাশ উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া দুইজনই কক্সবাজারের শীর্ষ সন্ত্রাসী বলে জানা যায়।

নিহতদের মা আফরোজা ইয়াছমিন জানান, উদ্ধার হওয়া লাশ দুটোই সিফাত ও আরফাতের। মঙ্গলবার মধ্যরাতে পুলিশ পরিচয় দিয়ে একদল লোক চকরিয়া উপজেলারডুলহাজারাস্থ বাসা থেকে তাদের তুলে নিয়ে যায়। পরে সকালে সদর হাসপাতালে মর্গে তাদের লাশ পাওয়া যায়। তিনি আরো জানান, তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করে বিভিন্ন মিথ্যা মামলায় জড়ানো হয়েছিল।

এদিকে একটি সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে সিফাত ও তার ভাই আরফাত দীর্ঘদিন ধরে সংঘবদ্ধ সন্ত্রাসী বাহিনী গঠণ করে কক্সবাজার শহরে অপরাধমূলক কর্মকান্ড পরিচালন্ াকরে আসছিল। তাদের হাতে দখলবাজি, হত্যা, ধর্ষণ, অস্ত্র, ডাকাতি, ছিনতাইসহ নানা ঘটনা ঘটত। ভোক্তভূগী এবং প্রশাসনের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে ডজন’র চেয়ে বেশি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এরমধ্যে সিফাতের বিরুদ্ধে বিভিন্ন আইনে ২৩ টি ও আরফাতের বিরুদ্ধে ১০ টি মামলা রয়েছে নিশ্চিত করেছে থানা পুলিশ।

এ ঘটনার বিষয়ে জানার জন্য সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেনকে একাধিক ফোন করা হলেও তিনি ফোন ধরেননি।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM