সোমবার, ২০ মে ২০২৪, ০২:১৯ অপরাহ্ন

উখিয়ায় শরণার্থী যুবক খুনের ঘটনায় অবশেষে থানায় মামলা

উখিয়ায় শরণার্থী যুবক খুনের ঘটনায় অবশেষে থানায় মামলা

অনলাইন বিজ্ঞাপন

রফিক মাহামুদ, উখিয়া

কক্সবাজারের উখিয়ায় কুতুপালং রোহিঙ্গা শরণার্থী শিবিরের বাসিন্দা নুরুল হাকিম (২১) কে পিটিয়ে হত্যার ঘটনায় অবশেষে ৫ দিন পর উখিয়া থানায় তার পিতা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। স্থানীয় কুতুপালং গ্রামের চিহ্নিত মানবপাচারকারী জাফর আলমের ছেলে নুরুল কবির ভূট্টো ও কুতুপালং রোহিঙ্গা শরণার্থী শিবিরের মাষ্টার জাকেরের ছেলে মানবপাচারকারী দালাল আব্দুর রহিমকে প্রধান আসামী করে অজ্ঞাত ৩/৪ জনের বিরুদ্ধে এ হত্যা মামলা দায়ের করা হয়। উখিয়া থানা মামলা নং-০৫, তারিখ- ০৫/১২/২০১৫ইং, জি.আর ৩৪০/২০১৫ইং, ধারা- ৩০২।

উখিয়া থানার ওসি তদন্ত হাবিবুর রহমান জানান, গত ৩০ নভেম্বর সকালে কুতুপালং শিবিরের জাকের মাষ্টারের ছেলে আব্দুর রহিম ও স্থানীয় জাফর আলমের ছেলে নুরুল কবির ভূট্টোর নেতৃত্বে অজ্ঞাতনামা আরো ৩/৪ জন সন্ত্রাসী পরিকল্পিতভাবে কুতুপালং রোহিঙ্গা শিবিরের বি ব্লকের ৪২ নং শেডের  এমআরসি ৫২৪০১এর  নুরুল আলমের ছেলে নুরুল হাকিমকে প্রকাশ্য দিবালোকে উপর্যুপুরি মারধর করলে সে গুরুতর আহত হয়।

গত ৩ ডিসেম্বর চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। এ ঘটনায় নিহতের পিতা নুরুল আলম বাদী হয়ে গত শনিবার রাতে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ খুনিদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে বলে তিনি সাংবাদিকদের জানান। নিহত আব্দুল হাকিমের পিতা নুরুল আলম জানান, ছেলে হত্যার বিচার চাইতে গিয়ে একটি প্রভাবশালী মহল রীতিমত আমার পরিবার পরিজনের উপর চাপ প্রয়োগ করে আসছে। মামলা তুলে নিতে অব্যাহত হুমকি দিয়ে যাচ্ছে।

ফলে পরিবার পরিজন নিয়ে চরম নিরাপত্তাহীনতায় রয়েছি। ঘটনার সুষ্ঠ তদন্ত করে আসল হত্যাকারীদের খুঁজে বের করে আইনের আওতায় আনার জন্য সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী সংস্থার নিকট তিনি দাবী জানান।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM