সোমবার, ২০ মে ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

ডুলাহাজারায় ৩য় শ্রেণীর ছাত্রী নয়ন মনি হত্যা মামলার আসামীরা প্রকাশ্যে

ডুলাহাজারায় ৩য় শ্রেণীর ছাত্রী নয়ন মনি হত্যা মামলার আসামীরা প্রকাশ্যে

অনলাইন বিজ্ঞাপন

মোস্তফা কামালঃ

চকরিয়া উপজেলার ডুলাহাজারা পাগলীর বিল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্রী নয়নমনি হত্যা মামলার আসামীরা এলাকায় প্রকাশ্যে ঘোরে বেড়াচ্ছে।
আসামীরা মামলা তুলে নেওয়ার জন্য বাদীকে হুমকি দিয়ে যাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। পাগলীরবিল প্রাথমিক বিদ্যালয়ের অদূরে সড়কের পার্শ্বে মওজুদ করে রাখা বালুর স্তুপ থেকে লাশ উদ্ধারের এ ঘটনার ২৪ দিন অতিবাহিত হলেও আসামীরা গ্রেপ্তার না হওয়ায় তারা আরো বে-পরোয়া হয়ে মামলা তুলে নেওয়ার জন্য বাদীকে প্রতিনিয়ত হুমকি ধমকি দিয়ে যাচ্ছে বলে অভিযোগ করেছেন মামলার বাদী ছাত্রীর মা রহিমা বেগম।

তিনি অভিযোগ করে বলেন, ঘটনার পর আসামীরা গ্রেপ্তারের ভয়ে কয়েকদিন গাঁ ঢাকা দিয়ে থাকলেও এখন তারা এলাকায় এসে তাকে মামলা তুলে নেওয়ার জন্য নানন হুমকি দিয়ে যাচ্ছে বলে তিনি সাংবাদিকদের অভিযোগ করেছেন। এ ঘটনায় তিনি আসামীদের গ্রেপ্তারের দাবী জানিয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। উল্লেখ্য গত ১৪ নভেম্বর ডুলাহাজারা ইউনিয়নের পাগলীর বিল এলাকার মৃত জাফর আলমের শিশু কন্যা নয়ন মনি (১০) কে ধর্ষনের পর গলা টিপে হত্যা করে সড়কের পার্শ্বে বালুর স্তুপে ফেলে রাখে এলাকার কিছু বখাটে ছেলেরা।

এ ঘটনায় গত ২৬ নভেম্বর শিশু ছাত্রীর মা রহিমা বেগম বাদী হয়ে ২ জনের নাম প্রকাশ করে ৪ জনের বিরুদ্ধে চকরিয়া থানায় ১টি হত্যা মামলা দায়ের করেছেন। এতে বাদীর চিহ্নিত ও সন্দেহের আসামীরা হলেন, একই এলাকার মৃত মোঃ হোসেন প্রকাশ মধুর ছেলে কুতুব উদ্দিন কাইছার, নুরুল কবির হেডম্যানের ছেলে তৌহিদুল ইসলাম, নুরুল আলম সওঃ এর ছেলে নজরুল ইসলাম প্রকাশ বাবুইয়া ও কুনাপাড়া নুরুল আলম প্রকাশ বাইট্টানুরুর ছেলে মোঃ শাহেদকে। এ বিষয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) কামরুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, মামলার আসামীদের বিরুদ্ধে পুলিশ ইতি পূর্বে অভিযান চালিয়ে আসামী কুতুব উদ্দিন কাইছারকে গ্রেপ্তর করেছেন। মামলার অপর আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM